গোয়া সৈকতে প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে লাঞ্চে নিক

প্রকাশ : ২৬ জুন ২০১৮, ১৯:০২

অনলাইন ডেস্ক

হবু শাশুড়ির সঙ্গে ডিনার থেকে শুরু করে শালিকার সঙ্গে মাস্তি চুটিয়ে সব কিছুর মজা নিচ্ছেন মার্কিন তারকা শিল্পী নিক জোনাস। মধু চোপড়ার সঙ্গে নৈশভোজের পর এবার সামনে এসেছে একটি ভিডিও। যেখানে পরিণীতি ও প্রিয়াঙ্কা দুইবোন মেতেছে বর্ষার আমেজে। কারণ ব্যাকগ্রাউন্ডে বাজছে টিপ টিপ বরসা পানি। শুধু বোনেদের ভিডিও নয়, সামাজিক মাধ্যমে চলে এসেছে এক সঙ্গে লাঞ্চ করার ছবিও।
 
হাতে আর বেশি দিন নেই নিকের। চলে যেতে হবে আমেরিকা। তার আগে সবার সঙ্গে সেরে ফেলেছেন সাক্ষাৎ। সম্প্রতি নিকের সঙ্গে ডিনারে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন মা মধু চোপড়াও। ডিনার থেকে ফেরার সময় ক্যামেরা ঘিরে ধরে দুইজনকে। স্বাভাবিকভাবেই মায়ের কাছে জিজ্ঞাসা করা হয় প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক নিয়ে। 
 
যার উত্তর অনেকটা তিনি শুধু বলেন, “আমরা শুধু ডিনারে গিয়েছিলাম। নিক সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু আমাদের গ্রুপ ছিল অনেক বড়। ওখানে প্রায় ১০ জন ছিলেন। আমি নিককে ভালোভাবে চেনার সুযোগই পাইনি।’

তিনি আরো বলেন, ‘আমি তো ওর সঙ্গে প্রথমবার দেখা করলাম। মতামত জানানোর ক্ষেত্রে এটি খুব বেশি তাড়াতাড়ি হয়ে যাবে।’
 
তবে ক্যামেরায় ধরা পড়েছে প্রিয়াঙ্কাকে আগলে রাখছে নিক। এমনকী প্রিয়াঙ্কার কোমরে হাত দিয়ে তাকে আড়াল করতেও দেখা গিয়েছে নিককে। ওই ভিড়ের মধ্যে নিক ও প্রিয়াঙ্কাকে একবার হাত ধরতেও দেখা গিয়েছিল। সবই বলছে বন্ধু নয়। বন্ধুর থেকে এ সম্পর্ক অনেক বেশি। এই মাসের গোড়ার দিকে নিউ জার্সির অ্যাটলান্টিস সিটিতে এক আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন নিক। সেখানে নিকের সঙ্গে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে সমগ্র জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। তাদের মধ্যে কথাও হয়। নিকের দাদা কেভিন জোনাস প্রিয়াঙ্কাকে ‘অসাধারণ’ বলে মন্তব্য করেছেন। এছাড়া নিক নাকি প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি করার ইচ্ছা প্রকাশ করেছেন। এত কিছুর পর হলিউড ও বলিউডে যে প্রেমের গুঞ্জন উঠবে, সেটাই তো স্বাভাবিক।

পিডিএসও/রিহাব