ঈদে ২২ প্রেক্ষাগৃহে পোড়ামন ২

প্রকাশ : ১৭ জুন ২০১৮, ১৫:১৬ | আপডেট : ১৭ জুন ২০১৮, ১৫:২২

অনলাইন ডেস্ক
ama ami

ঈদে বড় পর্দায় অভিষেক হওয়া ছোটপর্দার অভিনেতা সিয়াম আহমেদ বলেছেন ‘দর্শক আমাদের গ্রহণ করেছেন। রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ দিয়ে সিনেমায় পা রাখলেন এই তরুণ অভিনেতা। ঈদের দিন শনিবার ঢাকার স্টার সিনেপ্লেক্স, বলাকা, শ্যামলী ও ব্লকবাস্টারসহ সারাদেশের ২২টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে। আর ঢাকার বড় ৪টি প্রেক্ষাগৃহ ঘুরে ও সিনেমা দেখে কেটেছে সিয়ামের ঈদের দিন। সঙ্গে ছিলেন পরিচালক রাফি, নায়িকা পূজা ও প্রযোজক আব্দুল আজিজ। 
ঈদের দিন সবগুলো প্রেক্ষাগৃহেই দর্শকদের ব্যাপক সমাগম দেখা গেছে। প্রতিটি হলেই সিয়ামকে ঘিরে ছিল দর্শকদের উত্তেজনা ও সেলফি তোলা। গণমাধ্যমের সঙ্গে আলাপে সিয়াম বলেন, ঈদের দিন সকাল থেকে প্রেক্ষাগৃহগুলোতে গেছি; হাউজফুল। আমি স্ক্রিনে নিজেকে না দেখে দর্শকদের অনুভূতি দেখছিলাম। সবাই খুব পজিটিভ দেখলাম। সবচেয়ে বড় কথা দর্শক আমাদের সাদরে গ্রহণ করেছেন। এটি আমাদের জন্য একটা বড় চ্যালেঞ্জ ছিল। যখন দেখলাম দর্শক ভালোভাবে গ্রহণ করছেন তখন আমাদের ভয় কেটে গেছে।
সিয়াম বলেন, বড় পর্দার সাফল্যের জন্য আমি আমার বাবা-মা’র কাছে কৃতজ্ঞ। তারা আমাকে সাপোর্ট না করলে আজ এই পর্যন্ত আমি কখনই আসতে পারতাম না। যৌথভাবে ‘পোড়ামন ২’র গল্প লিখেছেন রায়হান রাফি ও আব্দুল আজিজ। সংলাপ লিখেছেন দেলোয়ার দিল। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন আনোয়ারা, বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, সাঈদ বাবু, নাদের চৌধুরী প্রমুখ।

পিডিএসও/মুস্তাফিজ