এবার প্রেমিকের বোনের বিয়েতে প্রিয়াঙ্কা

প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১৭:৪৫

অনলাইন ডেস্ক

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এখন ‍চুটিয়ে প্রেম করছেন। তার চাইতে ১০ বছরের ছোট হলিউড গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেম নিয়ে নানা রকম খবর প্রকাশ হয়েছে বিভিন্ন গণমাধ্যমে। তবে এই বিষয়টি এখনও স্বীকার করেননি প্রিয়াঙ্কা ও নিক।

এবার পাপারাজ্জিরা হানা দিলেন মার্কিন গায়ক নিক জোনাসের এক বোনের বিয়েতে। সেখানে প্রেমিকযুগলকে ফ্রেমবন্দি করেছেন তারা। হাতে হাত ধরে বিয়ের অনুষ্ঠানে যোগ দেন নিক-প্রিয়াঙ্কা।

গত সপ্তাহে বিমানবন্দরে প্রিয়াঙ্কা-নিককে একসঙ্গে দেখা যায়। মার্কিন গায়ক নিক জোনাস ও বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন আছেন যুক্তরাষ্ট্রের আটলান্টিক শহরে।

জানা গেছে, নিকের পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে গেছেন প্রিয়াঙ্কা। গত সপ্তাহে এ কারণেই দুজনকে একসঙ্গে বিমানবন্দরে দেখা যায়।
মার্কিন গণমাধ্যমগুলো এখন প্রিয়াঙ্কা ও নিকের প্রেম নিয়ে বিভিন্ন খবর প্রকাশ করছেন। এই প্রেমের গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরেই। এই জুটিকে প্রথম মেট গালা অনুষ্ঠানে প্রথমবারের মতো একসঙ্গে রেড কার্পেটে হাঁটতে দেখা যায়।

পরবর্তীতে তাদের প্রেম নিয়ে নানা রকম আলোচনা হলেও মুখ খুলেননি এই যুগল। গত এক মাস ধরে ঘন ঘন প্রিয়াঙ্কা ও নিককে দেখা যাচ্ছে একসঙ্গে। তবে হাত ধরাধরি করে এমন ঘনিষ্ঠভাবে আগে দেখা যায়নি তাদের।

পিডিএসও/রিহাব