reporterঅনলাইন ডেস্ক
  ১০ জুন, ২০১৮

আসিফের জামিন শুনানি আগামীকাল

জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবরের জামিনের শুনানি হবে আগামীকাল সোমবার। তথ্যপ্রযুক্তি আইনে করা মামলায় রোববার সকালে আসিফের জামিন চেয়ে আদালতে একটি আবেদন করা হয়। তবে আজ শুনানি হচ্ছে না। আগামীকালই আদালতের শুনানির জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে বলে নিশ্চিত করেছেন আসিফের স্ত্রী সালমা আসিফ।

তিনি বলেন, আমরা নিজেদের কিছু প্রস্তুতির জন্য আগামীকাল শুনানিতে যেতে চাই। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আশা করছি এই মামলায় ন্যায়বিচারই পাব। সালমা বলেন, দেশ-বিদেশের লাখো কোটি আসিফ ভক্তের প্রত্যাশা ঈদের আগেই আসিফ জামিন পাবেন। আমরা তার পরিবারও সেই আশাতেই আছি।

উল্লেখ্য, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিনের করা মামলায় গ্রেপ্তার হয়েছেন আসিফ আকবর। গত মঙ্গলবার রাত দেড়টা নাগাদ পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল এফডিসির কাছে তার অফিস থেকে গ্রেপ্তার করে আসিফকে। পরদিন বুধবার এই শিল্পীর রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আসিফ আকবর,আইসিটি আইনে মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist