reporterঅনলাইন ডেস্ক
  ০৯ জুন, ২০১৮

রঙিন পাতার আড্ডায় সিয়াম ও পান্থ আফজাল

বিনোদন সাংবাদিক ও তারকাদের সম্পর্ক নিয়ে এনটিভির নিয়মিত আয়োজন ‘রঙিন পাতা’। অনুষ্ঠানটির ৪৪তম পর্ব প্রচার হতে যাচ্ছে রোববার রাত ৯টায়। এবারের পর্বে অতিথি হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের বিনোদন সাংবাদিক পান্থ আফজাল ও অভিনেতা সিয়াম আহমেদ।

অনুষ্ঠানটি সম্পর্কে অভিনেতা সিয়াম আহমেদ বলেন, খুব ব্যতিক্রমী আয়োজন ছিল। অনুষ্ঠানে পান্থ ভাইয়ের সঙ্গে আলাপ করে ভিন্নরকম অভিজ্ঞতা হয়েছে।

অন্যদিকে পান্থ আফজাল বলেন, এ সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম। অনুষ্ঠানে তার নতুন সিনেমা ‘পোড়ামন ২’ এবং অন্যান্য অনেক বিষয় নিয়ে আড্ডা দিয়েছি। আশা করছি, দর্শক আমাদের প্রাণবন্ত এই আড্ডাটি পছন্দ করবেন।

কাজী মোহাম্মদ মোস্তফা জানান, দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো হয়েছে।

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তৌহিদা শ্রাবণ্য। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিনোদন,এনটিভি,পান্থ আফজাল,সিয়াম আহমেদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist