reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জুন, ২০১৮

শাকিব-অপুর শেষ ছবি ‘পাংকু জামাই’

ঢালিউড কিং শাকিব খান ও তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ছবি ‘পাংকু জামাই’; তবে তারা যদি একসাথে আর কোন ছবি না করে। অবশ্য আরো ২-৩টি ছবির কাজ তাঁরা করেছেন। কোনোটা ৪০ শতাংশ, কোনোটা ৩০ শতাংশ শেষ হয়েছিল। সেই ছবিগুলো মনে হয় না আর নতুন করে শুটিং শুরু করবে। এসব তথ্য জানিয়েছেন পাংকু জামাই ছবির পরিচালক আবদুল মান্নান। জানা যায়, শাকিব-অপু জুটির ‘মাই ডার্লিং’ ছবির ৪০ শতাংশ শুটিং হয়েছে। ‘ভালোবাসা ২০১৪’ ও ‘মা’ শিরোনামে দুটি ছবি শুরু হলেও পরে তা আর বেশিদূর গড়ায়নি।

আবদুল মান্নান। বলেন, আমার সাথের অনেকেই শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ছবি শুরু করেছিল কিন্তু শেষ করতে পারেননি। অপু বিশ্বাস যখন নিখোঁজ হন, তখন আমার ছবির ৯০ শতাংশ শেষ। এমনকি শাকিব-অপু দুজনেরই ডাবিং পর্যন্ত করা হয়ে গিয়েছিল। অপুর দুদিনের কাজ বাকি ছিল, ফিরে এসে তিনি সেই দুদিন কাজ করে দিয়েছেন। আমরা অনেক খুশি, কারণ ছবিটি আমরা ঈদে মুক্তি দিতে পারছি।

‘পাংকু জামাই’ ছবির প্রযোজক মোজাম্মেল হক বলেন, দীর্ঘদিন অপেক্ষায় থাকার পর ছবিটি রিলিজ করছি। ঈদের মতো বড় কোনো উৎসবের অপেক্ষায় ছিলাম। আমরা গতকাল ছবির টিজার ছেড়েছি। সবাই অনেক প্রশংসা করছেন। আশা করি, ঈদে শাকিব-অপুর দর্শক ছবিটি উৎসাহ নিয়ে দেখবেন। তিনি বলেন, বাংলাদেশের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। তারা এ পর্যন্ত ৭০টিরও বেশি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন, সেগুলোর প্রায় প্রতিটি ছবিই সুপারহিট। আমরা আশা করব, শাকিব-অপুর শেষ ছবিটিও হিট হবে ইনশাআল্লাহ।

২০১৬ সালে ছবির শুটিং চলাকালে হঠাৎই নিখোঁজ হন অপু বিশ্বাস। তারপর বন্ধ হয়ে যায় পাংকু জামাই ছবির কাজ। দেড় বছর পর আবার তিনি ফিরে আসেন ছেলে জয়কে নিয়ে। অবশ্য পরে পাংকু জামাই ছবির শুটিং শেষ করে দেন তিনি। এই ছবিতে শাকিব খান, অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেছিলেন পুষ্পিতা পপি, এ টি এম শামসুজ্জামানসহ আরও অনেকে।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাকিব-অপু,পাংকু জামাই,শেষ ছবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist