অনলাইন আওয়ামী টিমের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশ : ০৮ জুন ২০১৮, ১৬:৫২

অনলাইন ডেস্ক

বাংলাদেশ অনলাইন আওয়ামী টিমের (বোট-বিওএটি) আয়োজনে বৃহস্পতিবার রাজধানীর শাহবাগে পাবলিক লাইব্রেরির ভিআইপি হলে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট দেওয়ান মারুফ সিদ্দিকীর সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কবীর মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ও বোটের প্রধান উপদেষ্টা আন্তর্জাতিক ব্যক্তিত্ব ড. কুতুব উদ্দিন চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের অন্যতম সদস্য শেখ জাহাঙ্গীর আলম। এছাড়াও বোটের কেন্দ্রিয় ও জেলা পর্যায়ে নেতৃবৃন্দ ইফতার মাহফিলে অংশ নেন। পুরো অনুষ্ঠানটি সংগঠনের ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হয়। এতে সংগঠনটির প্রবাসী নেতৃবৃন্দসহ সারা দেশের বোট নেতৃবৃন্দ মোনাজাতে অংশগ্রহণ করেন। অনুষ্ঠান সাফল্য মন্ডিত হওয়ায় সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন অ্যাডভোকেট প্রধান উপদেষ্টা কুতুব উদ্দিন চৌধুরী।
বোট, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত একটি অনলাইনভিত্তিক গণ প্রচারণা বিষয়ক সংগঠন। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের পক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সংগঠনটি। দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়ায় মুক্তিযুদ্ধ ও আওয়ামী লীগের নানা উন্নয়নমূলক কর্মকান্ডে তুলে ধরা হচ্ছে। দিন দিন সংগঠনটি সোশ্যাল মিডিয়ায় প্রভাব বিস্তার করছে। বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও আওয়ামী লীগের চেতনা ধারণ করে আরো এগিয়ে যেতে তরুণ প্রজন্মকে পাশে চায় বোট।

পিডিএসও/মুস্তাফিজ