হলিউডকে দীপিকার ‘না’

প্রকাশ : ০৭ জুন ২০১৮, ১১:৩৯

অনলাইন ডেস্ক

হলিউডের ছবি থেকে সরে এসেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার এই সরে আসার প্রথম কারণ হলো, হলিউডে দীপিকার শুরুটা যেভাবে হওয়ার কথা ছিল, সেভাবে হয়নি। এ নিয়ে মনঃক্ষুণ্ন এই নায়িকা। জনপ্রিয় হলিউড নায়ক ভিন ডিজেলের বিপরীতে যাত্রা শুরু করেছিলেন দীপিকা।

‘ট্রিপল এক্স : দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবির পর এই ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তিতেও থাকার কথা ছিল দীপিকার। পরিচালক ডিজে কারুসো নিজে এ তথ্য নিশ্চিত করেন। কিন্তু এখন শোনা যাচ্ছে ‘ট্রিপল এক্স’ সিরিজ থেকে সরে এসেছেন দীপিকা।

তবে দীপিকার এ প্রস্তাবটি ফিরিয়ে দেওয়ার পেছনে আরো একটি বড় কারণ হলো, মার্কিন মিডিয়াতে তাকে নিয়ে যে ধরনের মাতামাতি তিনি প্রত্যাশা করেছিলেন, তা তিনি পাননি। তবে আরো মজার তথ্য হলো, দীপিকা এ বছরের শেষদিকে বিয়ে করবেন। হয় তো সে কারণেও ডিজে কারুসোর ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

এ বছর অক্টোবর থেকে ডিসেম্বরে ছবির শুটিং হওয়ার কথা ‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন ছবির। শোনা যাচ্ছে, এ সময়ের মধ্যেই প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দীপিকা। এ জন্য তখন কোনো কাজ হাতে রাখছেন না। যদিও রণবীর বা দীপিকার কাছ থেকে এখনো বিয়ের কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

পিডিএসও/তাজ