reporterঅনলাইন ডেস্ক
  ০৬ জুন, ২০১৮

আসিফকে ৫ দিনের রিমান্ডে নেয়ার আবেদন

জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরকে পাঁচ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করে আদালতে হাজির করেছে সিআইডি। বুধবার বেলা ১১টা ২৫ মিনিটে আদালতে আনার পর আদালতের হাজতখানায়ই রাখা হয়েছে আসিফকে। মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির উপপরিদর্শক প্রলয় রায় এই পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেছেন। বেলা ৩টার দিকে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কেশব রায়ের আদালতে রিমান্ড আবেদনের শুনানি হবে বলে জানা গেছে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিনের করা তেজগাঁও থানার মামলায় মঙ্গলবার রাত দেড়টার দিকে গ্রেপ্তার হন শিল্পী আসিফ আকবর। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল আসিফকে তার মগবাজারের অফিস থেকে গ্রেপ্তার করে। শফিক তুহিনের করা মামলায় আসিফ ছাড়া আরও চার-পাঁচজন অজ্ঞাতনামা আসামি রয়েছেন।

আসিফের বিরুদ্ধে অভিযোগ, তিনি শফিক তুহিনের অনুমতি ছাড়াই তার সংগীতকর্মসহ অন্যান্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭ টি গান সবার অজান্তে বিক্রি করেছেন। আসিফ তার প্রযোজনা প্রতিষ্ঠান আর্ব এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান হিসেবে অন মোবাইল প্রা. লি. কনটেন্ট প্রোভাইডার, নেক্সনেট লি. গ্যাক মিডিয়া বাংলাদেশ লি. ও অন্যান্য প্রতিষ্ঠানের মাধ্যমে গানগুলো ডিজিটাল রূপান্তরের মাধ্যমে ট্রু-টিউন, ওয়াপ-২, রিংটোন, পিআরবিটি, ফুলট্রেক, ওয়াল পেপার, অ্যানিমেশন, থ্রি-জি কন্টেন্ট ইত্যাদি হিসেবে বাণিজ্যিক ব্যবহার করে অসাধুভাবে ও প্রতারণার মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করেছেন বলে অভিযোগ।

আরও অভিযোগ, ঘটনাটি জানার পর ২ জুন রাত ২টা ২২ মিনিটে শফিক তার ব্যক্তিগত ফেসবুক থেকে অনুমোদন ছাড়া গান বিক্রির বিষয়টা উল্লেখ করে একটি পোস্ট দেন। তার সেই পোস্টের নিচে আসিফ অশালীন মন্তব্য করেন ও হুমকি দেন। পরের দিন রাত ১০টার দিকে আসিফ তার ভেরিফাইড ফেসবুক পেজের লাইভে আসেন। সেখানে তিনি শফিকের বিরুদ্ধে অবমাননাকর, অশালীন ও মিথ্যা-বানোয়াট বক্তব্য দেন। ভিডিওতে আসিফ শফিককে শায়েস্তা করার হুমকি দেয়ার পাশাপাশি ভক্তদের উদ্দেশে বলেন, তাকে যেখানেই পাবেন সেখানেই প্রতিহত করবেন। এরপর আসিফের ভক্তরাও শফিককে হত্যার হুমকি দেয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রিমান্ড,আসিফ আকবর,কণ্ঠশিল্পী,তথ্যপ্রযুক্তি আইনে মামলা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist