reporterঅনলাইন ডেস্ক
  ২২ মে, ২০১৮

অবশেষে জানা গেলো ঘটনা সত্য

নন্দিত সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনেত্রী তানিয়া হোসাইন বিয়ে করেছেন বলে এতোদিন গুঞ্জন শোনা যাচ্ছিল। বিষয়টি নিয়ে একাধিক সংবাদ মাধ্যমে খবরও প্রকাশ হয়েছে। সেই গুঞ্জন এবার সত্যি হতে চলেছে। বাপ্পা ও তানিয়া জানালেন তাদের বিয়ের খবর।

গত ১৬ মে দুই পরিবারের উপস্থিতিতে বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইনের বাগদান অনুষ্ঠিত হয়। ২০ মে বাগদানের আংটির একটি ছবি ফেসবুকে পোস্ট করেন তানিয়া। এরপরই বিষয়টি সবার নজরে আসে।

এই বিষয়ে জানতে বাপ্পা মজুমদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অসুস্থতার কারণে খবরটি সবাইকে জানানো হয়নি। গত ১৬ মে বাগদান অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, বাগদান হলেও বিয়ের তারিখ এখনও চূড়ান্ত হয়নি। দুই পরিবারের লোকজন বসে বিয়ের তারিখ চূড়ান্ত করবেন। ঈদের পরে বিয়ের পিঁড়িতে বসবেন বাপ্পা-তানিয়া।

প্রসঙ্গত, ২০১০ সালের ৩০ মার্চ চিত্রপরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাসকে বিয়ে করেছিলেন অভিনেত্রী তানিয়া হোসাইন। এক বছরের মাথায় তাদের সংসার ভেঙে যায়। অন্যদিকে অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনীকে ভালোবেসে বিয়ে করেন বাপ্পা মজুমদার। ২০০৮ সালের ২১ মার্চ বাপ্পা-চাঁদনী বিয়ে করেন। সম্প্রতি দাম্পত্যজীবনের ইতি টানেন তারা।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অবশেষে,জানা গেলো,ঘটনা সত্য
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist