ব্যক্তিগত কারণেই ‘দহন’ করছি না : বাঁধন

প্রকাশ : ২২ মে ২০১৮, ১৩:২৫ | আপডেট : ২২ মে ২০১৮, ১৩:৩৮

বিনোদন প্রতিবেদক

গত ৩০ এপ্রিল জমকালো মহরতের মধ্যে দিয়ে রায়হান রাফি পরিচালিত ‘দহন’ ছবির জন্য নতুন নায়িকা হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয় ছোট পর্দার অভিনেত্রী বাঁধনকে।অনুষ্ঠানে মন্ত্রীসহ শোবিজ অঙ্গনের অনেকের উপস্থিতিতে জাজের নতুন এই সিনেমার দ্বিতীয় নায়িকা হিসেবে বাঁধনের নাম ঘোষনা দেন জাজের কর্নধার আব্দুল আজিজ।

তবে আজ মঙ্গলবার জানা গেছে, ছবিটিতে অভিনয় করছেন না বাঁধন। বিষয়টি নিয়ে মঙ্গলবার প্রযোজনা প্রতিষ্ঠানের অফিসিয়াল ফেসবুক পেজে ছবি থেকে অভিনেত্রী বাঁধনের বাদ পড়ার বিষয়টি নিয়ে একটি পোস্ট দেওয়া হয়। সেখানে বলা হয়, ‘দহনে’র শুটিং শুরু হওয়ার কথা ছিল ১০ মে থেকে। সেই অনুযায়ী আমরা সব শিল্পী ও কলাকুশলীর জন্য ১০ মে থেকে ৫ জুন পর্যন্ত শিডিউল নিয়েছিলাম। কিন্তু আমরা অনুমতি পেয়েছি গত বৃহস্পতিবার (১৭ মে)। ফলে আমাদের শুটিং পেছাতে হয়। এখন শুটিং চলবে টানা জুনের ২০ তারিখ পর্যন্ত । শুধু ঈদের দিন শুটিং বন্ধ থাকবে।

বাঁধন প্রসঙ্গে পোস্টে বলা হয়, কিন্তু ৫ জুনের পরে বাঁধনের ব্যক্তিগত কাজ আছে বিধায়, দহন সিনেমাটি করতে পারছেন না। যদিও বাঁধন ‘দহন’ সিনেমাটির জন্য নিজেকে তৈরি করেছেন, মোটরসাইকেল চালানো শিখেছেন। সর্বোপরি আমাদের সবাই জাজের সঙ্গে পারিবারিক বন্ধনে আবদ্ধ হয়েছিল। যা এখনও আছে। বাঁধনের জন্য রইল জাজ পরিবারের পক্ষ থেকে শুভ কামনা।

এই বিষয়টি নিয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, তার ব্যক্তিগত কিছু কাজ রয়েছে। যার কারণে ছবির শুটিংয়ের শিডিউলের সঙ্গে বাঁধনের সময় মিলছে না। তাই সে ছবিটি করতে পারছেন না।

এই বিষয়ে অভিনেত্রী বাঁধন প্রতিদিনের সংবাদকে জানান, আমি ব্যক্তিগত কারণেই এই সিনেমা থেকে সরে এসেছি। শুটিংয়ের শিডিউলের সঙ্গে নিজেকে মিলিয়ে নিতে পারছি না ব্যক্তিগত কিছু কাজের কারণে। তবে জাজের সঙ্গে আছি, থাকবো। ভবিষ্যতে কাজ করবো ইনশাআল্লাহ। 

এদিকে ‘দহনে’র শুটিং শুরু হবে আগামী ১ জুন। এর আগেই নতুন নায়িকা ঠিক করা হবে জানান প্রযোজনা প্রতিষ্ঠান।  

পিডিএসও/তাজ