reporterঅনলাইন ডেস্ক
  ২২ মে, ২০১৮

নতুন শঙ্কায় দীপিকা

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সর্বশেষ অভিনীত ছবি ‘পদ্মাবত’। এই ছবিটি বক্স অফিসে আয় করেছে প্রায় ৫০০ কোটি রুপি। এই ছবিতে দীপিকার অভিনয়ও বেশ প্রশংসিত হয়। আর এই ছবির দুই নায়ক রণবীর সিং ও শহিদ কাপুরের চেয়েও বেশি পারিশ্রমিক নিয়েছেন তিনি। অথচ এমন সাফল্যের পরও নতুন কোনো ছবির কাজে হাত দিচ্ছেন না তিনি।

অন্যদিকে বিশাল ভারদ্বাজের পরিচালনায় ‘স্বপ্না দিদি’ ছবির কাজ থমকে আছে ইরফান খানের অসুস্থতার কারণে। ফলে দ্রুত ছবির কাজ শুরু হওয়ার সম্ভাবনা নেই। তার পরও নতুন ছবিতে অভিনয় নিয়ে কেন শঙ্কায় ভুগছেন দীপিকা? ভারতীয় সংবাদমাধ্যমের খবর, রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের কথাবার্তা চলছে দীপিকা পাড়ুকোনের।

আর আসন্ন এই বিয়ের জন্যই নতুন ছবির কাজে হাত দিচ্ছেন না তিনি। বিয়ের ঝামেলা সারতে তারিখগুলো খালি রাখছেন এই তারকা। বিয়ে সেরে একবারে কাজে মন দেবেন। তবে ডেকান ক্রনিকেলসের প্রতিবেদন বলছে ভিন্ন কথা। দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদন জানাচ্ছে, ‘ঘাড়ের পেছনে ব্যথা অনুভব করছেন দীপিকা। তবে দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি। বিয়ের পরিকল্পনা তার কাজে কোনো ব্যাঘাত তৈরি করবে না। নতুন কোনো ছবির কাজে দীপিকা হাত দিচ্ছেন না, কারণ করার মতো কোনো চরিত্র পাচ্ছেন না।

কোনো লেখকের লেখা বা পদ্মাবতের মতো ভালো মানের কাজ তার কাছে কেউ নিয়েও আসছেন না। তিনি নিজেকে মেলে ধরতে চাইছেন। গতানুগতিক নায়িকা হিসেবে নিজেকে উপস্থাপন করতে রাজি নন দীপিকা।’ এ ছাড়া পারিশ্রমিকও বড় একটি বাধা হয়ে দাঁড়াচ্ছে দীপিকার জন্য। বর্তমানে বলিউডের সবচেয়ে বেশি দাম হাঁকানো অভিনেত্রী তিনি। কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠানগুলো শুধু নায়িকার জন্য এত অর্থ খরচ করতে রাজি নয়। যে কারণে নতুন ছবি নিয়ে শঙ্কা কাটিয়ে উঠতে পারছেন না দীপিকা।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পদ্মাবত,দীপিকা পাড়ুকোন,নতুন ছবি,স্বপ্না দিদি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist