reporterঅনলাইন ডেস্ক
  ১৬ মে, ২০১৮

অন্যরকম চমক এই ছবিতে

একদম নতুন মোড়কে আসছে ‘রেস ৩’। আগামী ঈদে সালমান খান অভিনীত ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। টিপস ফিল্মসের হাত থেকে এই অ্যাকশন-ফ্র্যাঞ্চাইজি এখন গিয়েছে সালমান খান ফিল্মসের হাতে। আব্বাস-মাস্তান নয়, ‘রেস ৩’-এর পরিচালক রেমো ডিসুজা। আগামী ১৫ জুন মুক্তি পাবে এই ছবি।

রেমো ও সালমান জুটি অন্যরকম চমক নিয়ে হাজির হচ্ছেন এই ছবিতে। ছবিটির ট্রেলার সেই ইঙ্গিতই দিয়েছে। বিশ্বজুড়ে রেস-অ্যাডভেঞ্চার ছবি হিসেবে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ এখন একটি মাইলস্টোন।

নতুন বলিউড ছবি ‘রেস ৩’-এর ট্রেলার বলে দিলো সেই মাইলস্টোনকেই ছুঁতে চায় ভারতীয় এই ছবিটি। রেস সিরিজের নতুন ছবিতে যে অ্যাকশন দৃশ্যগুলো রয়েছে সেগুলো আগের ছবিগুলোর থেকে অনেক বেশি শিহরণ জাগানো।

রেসের মূল আকর্ষণ অবশ্যই সালমান খান। কিন্তু এই ছবিতে ববি দেওল, অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ ও ডেইজি শাহের অ্যাকশন দর্শক টানবে। তার প্রমাণ, ট্রেলার মুক্তির দুই ঘণ্টার মধ্যেই ট্রেলারের ভিউ ছাড়িয়েছে ৩ লাখ। ছবিটিকে ঘিরে আগ্রহ রয়েছে দর্শকের। ছবিটি দর্শক মাত করবে বলেই মনে করছেন পরিচালক রেমো ডিসুজা ও সালমান খান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রেস ৩,সালমান খান,জ্যাকলিন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist