বিনোদন প্রতিবেদক

  ১৫ মে, ২০১৮

একসঙ্গে মোশাররফ করিম-স্নিগ্ধা মোমিন

কমেডি-রোমান্টিক ঘরানার একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘চন্দ্র জয়’। আবু রাজিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুরসালিন শুভ। এতে জুটি বেঁধে কাজ করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও স্নিগ্ধা মোমিন।

নাটকটি নিয়ে স্নিগ্ধা মোমিন বলেন, এই নাটকটির মধ্য দিয়ে প্রায় পাঁচ বছর পর মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে আবারও একই নাটকে অভিনয় করলাম। এর আগে ২০১৩ সালে রেদওয়ান রনি পরিচালিত রেডিও চকোলেট নাটকে তার সঙ্গে অভিনয় করেছিলাম।

নাটকের গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘এই নাটকের গল্প কমেডি-রোমান্টিক ঘরানার। তবে নাটকটির প্লট খুব ভালো লেগেছে আমার। আশা করছি ঈদে নাটকটি দর্শকদের ঈদ আনন্দ আরো বাড়িয়ে তুলবে।

গ্লোব এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় নাটকটিতে মোশাররফ করিম-স্নিগ্ধা মোমিন ছাড়াও অভিনয় করছেন আবুল হায়াত, শর্মিলী আহমেদসহ অনেকে। এরইমধ্যে শেষ হয়েছে নাটকটির দৃশ্য ধারণের কাজ। আসছে ঈদে ‘চন্দ্র জয়’ নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাটক,মোশাররফ করিম,স্নিগ্ধা মোমিন,চন্দ্র জয়
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist