reporterঅনলাইন ডেস্ক
  ১৩ মে, ২০১৮

রণবীরের প্রেমে মগ্ন আলিয়া

বলিউডপাড়ায় দুই জনপ্রিয় তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম নিয়ে চলছে ব্যাপক গুঞ্জন। তবে সেই গুঞ্জনকে এবার প্রকাশ্যে আনলেন আলিয়া। তিনি জানান, রণবীর তার প্রথম প্রেম। রণবীরকে বিয়েও করতে চান তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, রকস্টার ছবি মুক্তি পাওয়ার কিছুদিন পরই আলিয়ার সঙ্গে রণবীরকে পরিচয় করিয়ে দেন করণ জোহর। আলিয়ার সঙ্গে যখন রণবীরের প্রথমবার কথা হয়, সে সময় রকস্টারের নায়কের সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্ক ছিল। তবে তাতেও রণবীরের প্রতি আলিয়ার ভালোলাগা এতটুকু কমেনি। আলিয়া বিয়ে করতে চাইলেও রণবীরের একই ইচ্ছে আছে কি-না সে ব্যাপারে কিছুই জানা যায়নি।

তবে সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠানে আলিয়া-রণবীর একসঙ্গে অনুষ্ঠানে হাজির হন। ফলে তাদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে। বিয়েবাড়িতে ক্যাটরিনাও ছিলেন। তবে আলিয়ার সঙ্গে তার বিন্দুমাত্র দূরত্ব দেখা যায়নি। করণ, আলিয়া, ক্যাটরিনা ও গৌরী খানকে একসঙ্গে সেলফি তুলতে দেখা যায়।

এদিকে শিগগিরই অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা যাবে রণবীর ও আলিয়াকে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রণবীর কাপুর,আলিয়া ভাট,প্রেম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist