বাজল রাজ-শুভশ্রী’র বিয়ের সানাই

প্রকাশ : ১১ মে ২০১৮, ২০:০১

অনলাইন ডেস্ক

অবশেষে বাজল টালিগঞ্জের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর (রাজশ্রী) বিয়ের সানাই। সনাতন ধর্ম অনুযায়ী কলকাতায় তারা বিয়ে করছেন। তাদের বিয়ের লগ্ন আজ শুক্রবার দিাবগত রাত ১১টায়। আর এই বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ করবেন বর্ধমানের এক নামকরা পুরোহিত। দক্ষিণ চব্বিশ পরগণার বজবজে বাওয়ালি রাজবাড়িতে আয়োজন করা হয়েছে জমকালো বিয়ের অনুষ্ঠান। দুই পরিবারের সদস্য ও নিকট আত্মীয়দের উপস্থিতিতে শেষ হবে বিয়ের আনুষ্ঠানিকতা। সনাতন ধর্মীয় নিয়মে হচ্ছে শুভশ্রী'র হলুদ
ভালোবেসেই গাঁটছড়া বাঁধছেন রাজশ্রী। গত ৮ মে তারা আয়োজন করেন ককটেল পার্টি। ১০ মে হয় তাদের মেহেদী অনুষ্ঠান শুক্রবার বিয়ে শেষে ১৩ মে অনুষ্ঠিত হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। এতে দুই বাংলার নামিদামি তারকাদের অংশ নেওয়ার কথা রয়েছে।
এদিকে আজ সকালে একইস্থানে অনুষ্ঠিত হয়েছে রাজশ্রীর গায়ে হলুদ। এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে হয়েছে বিয়ের অনুষ্ঠান। রাজবাড়িতে বসে তাদের আইবুড়ো ভাতের আসর। অনুষ্ঠানে কাঁসার থালায় রাজকে ভাত খাইয়ে দেন শুভশ্রী। সব্যসাচী মুখার্জীর ডিজাইন করা লাল বেনারসি শাড়ি পরে বাঙালি বধূবেশে ম-পে হাজির হবেন শুভশ্রী। বাঙালি পোশাকে সাজবেন রাজও। 

পিডিএসও/মুস্তাফিজ