বিনোদন প্রতিবেদক

  ০২ মে, ২০১৮

নিয়মিত মঞ্চ মাতাবে বামবা : হামিন আহমেদ

বাংলাদেশের ব্যান্ডদলের সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন (বামবা)। বৃহস্পতিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হচ্ছে ‘হাউসস্টোন প্রেজেন্ট বামবা লাইভ চ্যাপ্টার ওয়ান’ শিরোনামের কনসার্ট।

হাউসস্টোনের সহায়তায় এটি আয়োজন করছে স্কাই ট্র্যাকার নামের ইভেন ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান । এতে বাববার ১১টি সদস্যদল অংশ নিচ্ছেন। যার মধ্যে রয়েছে দেশের সেরা ব্যান্ডদল মাইলস, ওয়ারফেজ, ফীডব্যাক, অর্থহীন, দলছুট, ম্যাক ও ঢাকা, পেন্টাগন, নেমেসিস, আর্বোভাইরাস, ভাইকিংস, শূন্য।

এ কনসার্টটি প্রসঙ্গে বামবা’র সভাপতি হামিন আহেমদ বলেন, বামবা শুধু ইভেন্ট করেনা। বামবা মেধাসত্ব নিয়েও কাজ করে। ১৯৮৮ সাল থেকে লাইভ ইভেন্ট করে আসছে বামবা। এরপর বড় অনেক লাইভ অনুষ্ঠান করেছে বামবা। সর্বশেষ করে ২০১৪ সালে। এরপর অনেক দিনের বিরতি শেষে আবার ফিরছি আমরা। এখন থেকে লাইভ ইভেন্ট নিয়ে বামবা নতুনভাবে ভাববে এবং নতুন পরিকল্পণা নিয়ে এগুবে।

এ পরিকল্পণার প্রথম কাজ হিসেবেই এ কনাসার্ট। এটি বামবাকে নতুন মাত্রা দিবে। আশা করি, কনসার্টটি দর্শকদের কাছেও উপভোগ্য হবে। আগামী ঈদুল ফিতরের পর থেকে বামবার সদস্যরা নিয়মিত লাইভ ইভেন্ট করে যাবে বলেও নিশ্চিত করে জানান বামবার সভাপতি।

এছাড়াও এখন গান প্রকাশের মাধ্যম পরিবর্তন হয়েছে। এটি নিয়েও নতুনভাবে ভাবছে বামবা। এই ইভেন্টের পর থেকে লাইভ কনসার্টের ব্যাপারে আরও ব্যাপক পরিসরে কীভাবে কী করা হয় এটা নিয়েও এগিয়ে যাওয়া হবে বলে জানান হামীন আহমেদ।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিয়মিত,মঞ্চ মাতাবে,বামবা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist