reporterঅনলাইন ডেস্ক
  ০২ মে, ২০১৮

‘বলিউডে ধর্ষণ হয় না, সম্মতিতেই এইসব হয়’

বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল ও অভিনেত্রী রাখি সাওয়ান্ত এবার কাস্টিং কাউচ নিয়ে যেন বোমা ফাটালেন। তার মতে বলিউডে কারও ধর্ষণ হয় না, সবকিছু দুপক্ষের সম্মতিতেই হয়। একটি সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি কোরিওগ্রাফার সরোজ খানের বিতর্কিত মন্তব্যকে সমর্থন করে এ কথা বলেন।

রাখি জানান, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কারও ধর্ষণ হয় না। নিজের ইচ্ছা এবং সম্মতিতেই এইসব হয়ে থাকে। সরোজ খান সাহস করে নিজের মত বিশ্বের সামনে তুলে ধরেছেন বলেও প্রশংসা করছেন রাখি।

রাখি আরো জানান, তিনি যখন বলিউডে স্ট্রাগল করছেন, তাকেও কাস্টিং কাউচ-এর সম্মুখীন হতে হয়েছে। তার ধারণা, এখানে যৌনতা নিয়ে দুর্নীতি চলে। কিন্তু তিনি তার প্রতিভার জোরেই জায়গা করে নিয়েছেন।

তিনি আরো জানান, অনেক কম বয়সী মেয়েরাই ইন্ডাস্ট্রিতে আসে হিরোইন হওয়ার জন্য কিন্তু হয়ে যায় অন্য কিছু। তাই অন্যান্য স্ট্রাগলার-দের উদ্দেশে তিনি বলেন, ধৈর্য ধরতে এবং কোনও প্রলোভনে পা না দেওয়ার জন্য।

তবে রাখি আরো জানান, শুধু মেয়েরাই নয়, ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ছেলেদেরকেও এই ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। যদিও বলিউডকে কালিমালিপ্ত করা তার উদ্দেশ্য নয় বলে তা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাখি সাওয়ান্ত,বলিউড,কাস্টিং কাউচ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist