বিনোদন প্রতিবেদক

  ৩০ এপ্রিল, ২০১৮

বাংলাদেশি নাবিলার বলিউড যাত্রা

গত বছর অনেকটা হুট করেই বলিউডে অভিষেক ঘটে বাংলাদেশি বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান নাগরিক সাদিয়া আন্দালিব নাবিলার। গ্যাংস্টার ও আন্ডার ওয়ার্ল্ডভিত্তিক কাহিনি নিয়ে নির্মিত ‘পারিশান পারিন্দা’ নামের চলচ্চিত্রে বলিউড অভিনেতা মিরাজের বিপরীতে ছিলেন দুই নায়িকা সাকশি ও বাংলাদেশি নাবিলা। দেবেশ প্রতাপ সিংয়ের পরিচালনায় ছবিতে রিনা চরিত্রে অভিনয় করেন নাবিলা।

‘পারিশান পারিন্দা’ ছবিটিতে আন্তর্জাতিক শিল্পীদের নিয়ে কাজ করা হয়েছে। যার মধ্যে সিঙ্গাপুর ও নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বেশ কয়েকজন শিল্পী অভিনয় করেন। গত বছরই শুটিং সম্পন্ন হওয়া ছবিটি চলতি বছরের মার্চে ভারত ও অস্ট্রেলিয়ায় মুক্তি পায়।

এদিকে নাবিলার ক্যারিয়ার মডেলিং দিয়ে শুরু হলেও ২০১৩ সালে অস্ট্রেলিয়ার বিখ্যাত ফ্যাশন হাউস ‘ভিক্টোরিয়াস মডেল’-এর সঙ্গে সংযুক্ত হন তিনি। এরপর সেখানকার ‘হাউস মডেল’-এ মডেল নিযুক্ত হয়ে এখনো কাজ করছেন। অস্ট্রেলিয়ার ক্যানবেরা স্কুল অব বলিউড ড্যান্সিংয়ের মেন্টর হিসেবেও কাজ করছেন তিনি।

এদিকে গেল বছরের মাঝামাঝিতে অনুষ্ঠিত সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ওয়াইড ২০১৭’-তে প্রথম রানারআপ হন নাবিলা। এ অর্জনের কারণে বলিউড অভিনেতা জন আব্রাহামের সঙ্গে একটি ডিনার পার্টিতে অংশ নেন তিনি এবং জন আব্রাহামের সঙ্গে একটি গানের নাচেও অংশ নেন নাবিলা।

এ বিষয়ে সাদিয়া নাবিলা বলেন, অনেকটা হুট করেই বলিউড ছবিতে কাজ করি। সেখানে কাজের অভিজ্ঞতা একটু অন্য রকম, সবাই বেশ আন্তরিক আর সাপোর্টিভ। আমি বাংলাদেশেও কিছু কাজ করেছি, অনেক ভালো লেগেছে। তবে কিছুদিন আগেই বাংলাদেশে ফিরেছিলেন তিনি। দুই মাসের সফরে বেশ কিছু কাজও করেছেন এখানে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাদিয়া নাবিলা,বলিউড,বাংলাদেশি অভিনেত্রী,পারিশান পারিন্দা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist