reporterঅনলাইন ডেস্ক
  ২৩ এপ্রিল, ২০১৮

মুক্তি পেল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্যাঙ্ক

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম ইউটিউব। ভিডিও শেয়ারিং মাধ্যমটিকে ঘিরেই তৈরি হচ্ছে বিভিন্ন রকম প্যাঙ্ক বা তামাশা। আর এই ভিডিও নির্মাণ করতে গিয়ে নানা সময়ে সাধারণ অনেক মানুষকে হয়রানির শিকার হতে হয়। যা কখনো কখনো অসহনীয় পর্যায় চলে যায়।

সম্প্রতি প্যাঙ্ক ভিডিও-এর অপকারিতা নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করেছেন পরিচালক আশিকুর রহমান। এটির নাম দেওয়া হয়েছে প্র্যাঙ্ক। এতে অভিনয় করেছেন অভিনেতা সাগর আহমেদ ও ইউটিউবার তৌহিদ আফ্রিদী। গত শনিবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ইউটিউবে প্রকাশ পেয়েছে।

এ প্রসঙ্গে সাগর আহমেদ বলেন, ইউটিউবের জন্য প্রচুর প্যাঙ্ক ভিডিও নির্মিত হচ্ছে। যার জন্য ইউটিউবাররা সাধারণ মানুষদের অপ্রস্তুত অবস্থায় অনেক বিপদেও ফেলে দেন। যার পরিণতি অনেক ভয়াবহ হতে পারে। প্যাঙ্ক স্বল্পদৈর্ঘ্য তাই বোঝানো হয়েছে। তিনি আরো বলেন, তৌহিদ আফ্রিদী একজন ইউটিউবার। মানুষের ক্ষতি হয় এমন প্যাঙ্ক তিনি নিজেও সাপোর্ট করেন না।

ইউটিউবে সাগর এন্ড ব্রাদার্স চ্যানেল থেকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্যাঙ্ক প্রকাশ পেয়েছে। এর আগে আশিকুর রহমানের পরিচালনায় হৃদয়ের আয়না নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন সাগর আহমেদ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্যাঙ্ক,তামাশা,স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র,সাগর আহমেদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist