বিনোদন প্রতিবেদক

  ২২ এপ্রিল, ২০১৮

‘ভালো একটি চরিত্রের অপেক্ষায়’

সময়ের জনপ্রিয় এক অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ছোটপর্দার প্রতিভাময়ী এই অভিনেত্রী বড়পর্দাতেও তার অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। পেয়েছেন অজস্র প্রশংসা। কারণ, তিনি যে কাজটিই করেন, সেটিই স্পেশাল। শুধু টাকার জন্যই তিনি অভিনয় করেন না।

এমনকি ভবিষ্যতেও করবেন না। কাজের ক্ষেত্রে তিনি সব সময় নিজের পছন্দকে গুরুত্ব দেন। একটি নাটকের গল্প ও চরিত্র যখন তার পছন্দ হয় তখনই তিনি সেই কাজটি করেন। জানালেন অভিনেত্রীআশনা হাবিব ভাবনা।

নিজের কাজ প্রসঙ্গে ভাবনা বলেন, ‘স্ক্রিপ্টের সঙ্গে আমি নাটক বা টেলিছবিটি কে পরিচালনা করবেন সেটিও দেখি।’ কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, ‘একজন ভালো নির্মাতাই একটি স্ক্রিপ্ট পর্দায় সঠিকভাবে চিত্রায়ণ করতে পারেন।’

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা বর্তমানে ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে শেষ করেছেন অনিমেষ আইচের ‘গিফট’ ও সোহেল রানা ইমনের ‘মেঘ পিয়নের চিঠি’। শিগগিরই শুরু করবেন সাগর জাহানের ছয় পর্বের একটি ধারাবাহিক নাটকের শুটিং। আগামী মাসের মাঝামাঝি থেকে শুরু করবেন ‘গুলনেহার’ নাটকের শুটিং। এটি তার লেখা প্রথম উপন্যাস ‘গুলনেহার’ অবলম্বনে নির্মাণ হবে। নাটকটি নির্মাণ করবেন অনিমেষ আইচ।

ভাবনা এ সময়ের নাটক নিয়ে বলেন, আমাদের এখন অনেক ভালো নাটক নির্মাণ হচ্ছে। প্রতিযোগিতার মধ্য দিয়েই এ নাটকগুলো হচ্ছে বলে আমি মনে করি। পাশের দেশে আমরা যখন যাই, সেখানে তারা আমাদের নাটকের কথা বলে। বিশ্বের বিভিন্ন দেশে আমাদের নাটক দর্শকরা দেখে। নাটক ভালো না হলে নিশ্চয়ই এই দর্শকরা আমাদের নাটক দেখতেন না। আর একটি বিষয় হলো আমাদের দেশেই শুধু সিঙ্গেল নাটক নির্মাণ হচ্ছে। যেটি আমাদের পাশের দেশ কিংবা অন্য কোথাও নেই।

গত বছর ‘ভয়ংকর সুন্দর’ ছবির মধ্য দিয়ে ভাবনার বড়পর্দায় অভিষেক ঘটে। এ ছবির নয়নতারা চরিত্রটি দিয়ে দর্শকের মনে দাগ কাটেন তিনি। কিন্তু এ ছবির মুক্তির দীর্ঘদিন পরও এখনো নতুন কোনো ছবিতে ভাবনাকে দেখা যায়নি।

ভাবনা বলেন, শুটিং শুরু করার আগ পর্যন্ত কোনো নতুন ছবির বিষয়ে কিছু বলতে পারছি না। ‘ভয়ংকর সুন্দর’ ছবিতে নয়নতারা চরিত্রে আমার অভিনয় করার সুযোগ ছিল। সেটার মতো যদি আবার কোনো চরিত্র পাই তাহলে দর্শক অবশ্যই আমাকে নতুন চলচ্চিত্রে পাবে। আমি চলচ্চিত্রে অভিনয় করতে চাই। ভালো একটি চরিত্রের অপেক্ষায় আছি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আশনা হাবিব ভাবনা,ভাবনা,নাটক,টেলিছবি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist