‘পিকনিক’ ছবির জন্য নতুন নায়িকা আবশ্যক

প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৮, ২১:২৩

অনলাইন ডেস্ক

নতুন ছবি ‘পিকনিক’-এর জন্য নতুন নায়িকার খোঁজে নেমেছে দেশের শীর্ষ চলচ্চিত্র নির্মণ প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এরই মধ্যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে জাজের হাত ধরে আগমন ঘটেছে বেশ কয়েকটি নতুন মুখের। যারা অভিনয় দিয়ে নিজেদের মতো করে আলাদা দর্শক তৈরি করে নিয়েছেন। সেই তালিকায় আছেন বাপ্পী চৌধুরী, মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, জলি, রোশান। সবশেষ আগমন ঘটেছিল পূজা চেরির। এবার এই কাতারে অন্য কাউকে যোগ করতে যাচ্ছেন জাজ মাল্টিমিডিয়া। শোনা যাচ্ছে, সিয়ামের বিপরীতেই নতুন নায়িকা নিয়ে হাজির হচ্ছে জাজ মাল্টিমিডিয়া।
পিকনিক’র কাজ খুব শীঘ্রই শুরু হবে। পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। ছবির শুটিং হবে আমেরিকার বিভিন্ন লোকেশনে। এই মুহূর্তে সিয়াম ‘দহন’ সিনেমার শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু এই সিনেমার জন্যও প্রস্তুতি নিচ্ছেন। নিয়মিত ব্যায়াম করছেন। এখানে সম্পূর্ণ নতুন এক লুকে দেখা মিলবে সিয়ামের। সিয়ামের তৌকির আহমেদের ফাগুন হাওয়ার সিনেমার শুটিং শেষ হয়েছে। মুক্তির অপেক্ষায় আছে ‘পোড়ামন- ২’ সিনেমাটি।
পিকনিক ছবিতে সিয়ামের নায়িকা হিসেবে দেখা যাবে নতুন কাউকে। তবে যতদূর জানা যায়, এই ছবি দিয়েই সিনেমাতে নাম লেখাবেন কোন একজন। তবে মিডিয়ার পরিচিত কোন এক মুখকেও দেখা যেতে পারে। তবে এর আগে যাকে অভিনয়ে দেখা যায়নি এমন কেউই হবে। আর খুব শিগগিরই জমকালো আয়োজনে জানানো হবে জাজের নতুন এই নায়িকার নামটি- এমনটিই জানা গেছে।

পিডিএসও/মুস্তাফিজ