reporterঅনলাইন ডেস্ক
  ১৬ এপ্রিল, ২০১৮

প্রকাশ হলো দেবী’র টিজার

হুমায়ূন আহমেদের উপন্যাসের চরিত্র মিসির আলী সিনেমার পর্দায় কেমন হবেন— এ নিয়ে কৌতূহল অনেকের মাঝেই। এবার হুমায়ূনভক্তদের প্রতীক্ষার অবসান ঘটতে যাচ্ছে।

এবার প্রকাশ হলো ‘দেবী’র টিজার। সেখানে সিংহভাগ জুড়ে রয়েছে রানুর উপস্থিতি। মিসির আলীকে নিয়ে যেন রহস্য ভাঙতে চান না প্রযোজক জয়া আহসান। হুমায়ূন আহমেদের কাহিনি অবলম্বনে অনম বিশ্বাসের পরিচালনায় ‘দেবী’ ছবিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

রোববার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজ থেকে ছবিটির টিজার প্রকাশ করা হয়েছে। কিছুদিন আগে ছবিটির মিসির আলী ও রানু চরিত্রের স্থিরচিত্র দিয়ে পোস্টার প্রকাশ করা হয়।

জয়া আহসান জানালেন, আসছে শীতে মুক্তি পাবে ‘দেবী’। এই ছবির মাধ্যমে প্রথমবার প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন জয়া। ছবিটিতে রানু চরিত্রে অভিনয়ও করছেন তিনি।

টিজার ভিডিও প্রকাশ নিয়ে জয়া তার ফেসবুকে লিখেন, ‘আমি সব কিছু বলে দিতে পারি। আমি যা বলি, সব সত্য হয়’- রানু। এবার তাহলে শুরু হোক সত্য উদঘাটনের পালা।’ অনম বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানে নির্মিত এই ছবিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জয়া আহসান, অনিমেষ আইচ, শবনম ফারিয়াসহ অনেকে।

টিজারটি দেখতে ক্লিক করুন এই লিন্কে : দেবী টিজার

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দেবী,জয়া আহসান,মিসির আলী,হুমায়ূন আহমেদ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist