বিজলীর সুপার ওম্যান ববি

প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৮, ১৫:০৪

বিনোদন প্রতিবেদক

দর্শক মাতানো চিত্রনায়িকা ববি এবার হাজির হচ্ছেন প্রযোজক হিসেবে। আসছে ১৩ এপ্রিল সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে তার প্রযোজিত প্রথম ছবি ‘বিজলী’। ইফতেখার চৌধুরী পরিচালিত এ ছবিটি মুক্তি পাবে শতাধিক প্রেক্ষাগৃহে।

দেশের প্রথম সুপার হিরো ধাঁচের চলচ্চিত্র ‘বিজলী’। যেখানে নাম ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী ববি। সুপার ওম্যানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। এ ছবির নায়ক ওপার বাংলার রণবীর। এরই মধ্যে ছবিটির ট্রেলার ও গান ইউটিউবে প্রকাশ হয়েছে। সেগুলো বেশ প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে।

এ প্রসঙ্গে অভিনেত্রী ববি বলেন, ‘বিগ বাজেটের ছবি ‘বিজলী’। এখানে উন্নত প্রযুক্তির ব্যবহার হয়েছে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ভারত থেকে ছবিটির ভিজ্যুয়াল ইফেক্টসের কাজ করানো হয়েছে। তা ছাড়া শুটিং করা হয়েছে ইউরোপ, আইসল্যান্ড, দার্জিলিংসহ কয়েকটি দেশে। বেশ কিছু শ্রুতিমধুর গান রয়েছে। আছে চমৎকার গল্প ও অভিনয়ের ছোঁয়া।’

‘বিজলী’ ছবিতে ববি-রণবীর ছাড়াও অভিনয় করেছেন নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও কলকাতার শতাব্দী রায়। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, আহমেদ রুবেল ও শিমুল খান। এ ছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান।

ছবিটি পরিবেশনা করছে ববির প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার ফিল্মস। ছবিটির নিবেদনে সঙ্গী হচ্ছে দেশের জনপ্রিয় শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের পণ্য বিজলী কেবলস।

পিডিএসও/তাজ