reporterঅনলাইন ডেস্ক
  ০৭ এপ্রিল, ২০১৮

নতুন বিচারপতির হাতে সালমানের রায় দুপুরে!

বলিউডের ‘ভাইজান’ কি শনিবার জামিন পাবেন? যে আদালতে সলমন খানের জামিন মামলা চলছে, সেই জোধপুর সেশনস কোর্টের সংশ্লিষ্ট বিচারপতি রবীন্দ্রকুমার জোশী বদলি হয়ে যাওয়ায় গোটা প্রক্রিয়া নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। জোশীর জায়গায় এসেছেন বিচারপতি চন্দ্রকুমার সোনগারা। কিন্তু সপ্তাহের শেষের দিনে তিনি কাজে যোগ দেবেন কি না তা নিয়েও শুরু হয় অনিশ্চিয়তা। পরে অবশ্য নতুন বিচারপতি কাজে যোগ দেন। মামলার শুনানিও হয়। দুপুরের পর রায়দান করা হবে বলে শোনা যাচ্ছে।

পরিস্থিতি এখন যে রকম, তাতে ‘কয়েদি নম্বর ১০৬’-কে যদি আরও বেশ কয়েকটা দিন জেলেই কাটাতে হতে পারে বলে মনে করা হচ্ছে। ২০ বছর আগেকার কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের কারাবাসের সাজা পাওয়ার পর থেকেই তাকে রাখা হয়েছে জোধপুর সেন্ট্রাল জেলে।শক্রবার রাতে তাকে ডাল, রুটি তরকারি খেতে দেওয়া হয়। জেল সূত্রে খবর, বিচারক বদলির খবর পেয়ে তিনি নাকি অস্থির হয়ে পড়েছিলেন। রাতে দু’চোখের পাতা এক করতে পারেননি।

শুক্রবার জোধপুর সেশনস কোর্টে জামিনের আবেদন জানিয়ে, সালমানের তরফ খেকে বলা হয়েছে, যে সাক্ষীদের কথার উপর ভিত্তি করে এই মামলার সাজা ঘোষণা করা হয়েছে, তাদের মন্তব্য মোটেও গ্রহণযোগ্য নয়। গতকাল বেশ কিছুক্ষণ শুনানির পর রায়দান স্থগিত রেখেছিলেন বিচারপতি রবীন্দ্রকুমার জোশী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নতুন বিচারপতি,সালমান,রায়
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist