বিনোদন প্রতিবেদক

  ০৪ এপ্রিল, ২০১৮

মাহির ‘পলকে পলকে তোমাকে চাই’

আগামী ৬ এপ্রিল মুক্তি পাচ্ছে পরীমনি ও নবাগত নায়ক ইয়াস রোহান অভিনীত ছবি ‘স্বপ্নজাল’। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এ ছবিটির মুক্তির তারিখ আগেই নির্ধারিত ছিল। এবার ওই একই দিনে মুক্তির ঘোষণা এলো মাহিয়া মাহি ও বাপ্পী চৌধুরী অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির।

মজার ব্যাপার হচ্ছে, মুক্তির মাত্র চার দিন আগে অর্থাৎ গত সোমবার (২ এপ্রিল) জানা গেল শাহনেওয়াজ শানু পরিচালিত এ ছবিটির মুক্তির তারিখ। সাধারণত এর আগে এত কম সময়ে কোনো ছবি মুক্তির তারিখ ঘোষণা করতে দেখা যায়নি।

এ প্রসঙ্গে পরিচালক শানু সংবাদমাধ্যমকে বলেন, সেন্সর বোর্ড আজ আমাদের ছবিকে বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে। এরপর আমি, প্রযোজক ও সংশ্লিষ্ট সবাই আলোচনা করে ৬ এপ্রিল মুক্তির তারিখ নির্ধারণ করেছি। যদিও হাতে সময় খুব কম, তবু এরচেয়ে আর ভালো তারিখ দু-তিন মাসের মধ্যে দেখছি না। আর এত দিন অপেক্ষা করাও অযৌক্তিক। তাই ঝুঁকিটি নিয়ে ফেললাম।

তিনি আরো বলেন, পরপর বেশ কিছু মুক্তির ভালো তারিখ অন্য ছবির দখলে। আর ঈদেও আমরা ছবি মুক্তি দিতে চাচ্ছি না। তাই এ তারিখটিই আমাদের কাছে যথাযথ মনে হয়েছে। আশা করছি একসঙ্গে ৭০-৮০টি প্রেক্ষাগৃহে ‘পলকে পলকে তোমাকে চাই’ মুক্তি দিতে পারব।

২০১৬ সালের জানুয়ারিতে ছবিটির শুটিং শুরু হয়। শুরুতে এর নায়িকা ছিলেন পরীমনি। পরে তার জায়গায় এ ছবিতে নেওয়া হয় মাহিয়া মাহিকে। ছবিটিতে তাকে একজন মডেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। মাহির বিপরীতে এতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু, জারাসহ অনেকে। ছবিটির কাহিনি ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নায়িকা মাহি,পলকে পলকে তোমাকে চাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist