reporterঅনলাইন ডেস্ক
  ০২ এপ্রিল, ২০১৮

পরীমনি আমাদের সুচিত্রা সেন : গুণ

অভিনয়ে মুগ্ধ হয়ে উপমহাদেশের নন্দিত কবি নির্মলেন্দু গুণ বলেছেন পরীমনি আমাদের সুচিত্রা সেন। অবশ্য এই কবির সাথে জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির সম্পর্কটা বেশ পুরনো। দুজনেই রবি ঠাকুরের সাহিত্য-গানের অনুরাগী। এছাড়া এই কবির আহ্বানে কবিতাকুঞ্জের জন্য ১ লাখ টাকা অনুদান দিয়েছিলেন নায়িকা। কবির কবিতাও বেশ প্রিয় তার জানিয়েছিলেন। এবার পরীমনির সৌন্দর্য ও অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ হলেন কবি। তিনি পরীমনিকে বাংলাদেশের সুচিত্রা সেন বলে অভিহিত করলেন।

প্রসঙ্গত যৌথ প্রযোজনার এই ছবিটি বাংলাদেশ থেকে প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশনস। এতে পরীর বিপরীতে দেখা যাবে নবাগত ইয়াশ রোহানকে। আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, ফারহানা মিঠুসহ অনেকেই। এই ছবির গানের সংগীতায়োজন করেছেন অর্ণব। গান গেয়েছেন কৃষ্ণকলিসহ আরও বেশ কয়জন জনপ্রিয় শিল্পী।

আসছে ৬ এপ্রিল মুক্তি পাবে পরীর নতুন ছবি ‘স্বপ্নজাল’। অলটাইম নিবেদিত এই ছবিটি নির্মাণ করেছেন গিয়াসউদ্দিন সেলিম। ছবিটিতে পরীর অভিনয়ে মুগ্ধ হয়েছেন নির্মলেন্দু গুণ। তিনি বলেন, স্বপ্নজালে পরীমনি: কবিতাকুঞ্জের আজীবন সদস্য, বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনি অভিনীত পূর্ণদৈর্ঘ চলচ্চিত্র স্বপ্নজাল আাগামী ৬ এপ্রিল মুক্তি পাচ্ছে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে। আমি এই ছবিটির ট্রেলার বিভিন্ন টিভি চ্যানলের ছোট পর্দায় দেখেছি। পরীমনি দেখতে যেমন সুন্দর, তেমনি সুন্দর অভিনয় করেছেন স্নপ্নজালে।

কবি বলেন, ওর সুন্দর মুখ থেকে চোখ ফেরানো কঠিন। সৌন্দর্যের একটা সুষম বিকাশ আছে ওর দেহাবয়বে। আমার ইচ্ছে আছে, সিনেমা হলে গিয়ে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত পরীমনির এই ছবিটি বড় পর্দায় দেখার। আপনারাও সিনেমা হলে গিয়ে স্বপ্নজাল ছবিটি দেখুন। আমাকে আপনাদের পাশে পাবেন। ধন্যবাদ পরীমনি। তুমি আমাদের সুচিত্রা সেন। তোমার স্বপ্নজাল আমাদের সকলের হৃদয় জয় করুক- এই প্রার্থনা করি।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পরীমনি,সুচিত্রা সেন,নির্মলেন্দু গুণ,স্বপ্নজাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist