বিনোদন প্রতিবেদক

  ০১ এপ্রিল, ২০১৮

পদ্মার প্রেমে আইরিন

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামারাস চিত্রনায়িকা আইরিন সুলতানা। ২০০৮ সালে ‘প্যান্টেনা ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার অর্জনের পর চলচ্চিত্রে তার আগমন। দেশ-বিদেশের বেশ কটি র‌্যাম্প শোতে অংশ নিয়েও আইরিন প্রশংসিত হন।

‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় আইরিনের। তারপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবিনী’সহ তার বেশ কিছু ছবি মুক্তি পেয়েছে। এ ছাড়া আরো কয়েকটি ছবির কাজ শেষের পথে।

এবার নতুন একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন এ নায়িকা। ছবির নাম ‘পদ্মার প্রেম’। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন সুদর্শন নায়ক সুমিত। সবকিছু ঠিক থাকলে আগামী ৫ এপ্রিল থেকে ছবিটির শুটিং শুরু হবে। চলবে টানা ১৫ দিন। ছবিটি পরিচালনা করবেন হারুন-উজ-জামান।

জানা গেছে, ছবিটির প্রথম লটের শুটিং হবে মানিকগঞ্জে। এ ব্যাপারে আইরিন সংবাদমাধ্যমকে বলেন, ছবিতে ষাটের দশকের চিত্রপর্দায় তুলে ধরা হবে। আর ছবিতে আমার চরিত্রটি হলো গ্রামের এক প্রভাবশালী পরিবারের মেয়ের।

তিনি আরো বলেন, মূল গল্পটি পদ্মার পাড়ঘেঁষে যাওয়া একটি গ্রামের মানুষের জীবন নিয়ে। এ ধরনের চরিত্রে দর্শকরা প্রথমবার আমাকে দেখবেন। গল্পটি আমার নিজেরও ভীষণ ভালো লেগেছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকাই চলচ্চিত্র,চিত্রনায়িকা আইরিন সুলতানা,পদ্মার প্রেম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist