তুহিন খান নিহাল

  ২৪ মার্চ, ২০১৮

‘আমাকে একবারও জানানোর প্রয়োজন মনে করেনি’

মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনে মডেল হয়ে পরিচিতি পেয়েছেন লিয়ানা লিয়া। পাশাপাশি গত বছর মুক্তিপ্রাপ্ত শাকিব খানের ‘রংবাজ’ ছবিতেও অভিনয় করেছেন তিনি।

এদিকে এ বছরের শুরুতেই তিনি ‌‘আর’ নামে একটি ছবিতে দ্বিতীয় নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হন নতুন প্রযোজনা প্রতিষ্ঠান উইংস এন্টারটেইনমেন্টের সঙ্গে। পরিচালক ঠিক না হওয়া এই ছবির প্রচারের অংশ হিসেবে নায়িকাকে অনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের সঙ্গে পরিচয়ও করিয়ে দেন প্রযোজক রেজাউল রিফাত। যদিও সেই সময় ছবিটির অনুষ্ঠিত প্রোগ্রামটি মহরত হিসেবে আয়োজকদের পক্ষ থেকে বলা হলেও লিয়ানা লিয়া জানিয়েছেন তখন ও জানতেন না ছবিটির মহরত ছিল।

এই বিষয়ে লিয়ানা লিয়া প্রতিদিনের সংবাদকে বলেন, ১৭ জানুয়ারি ছবিটির মহরত ছিল না। ছবিটির প্রযোজক আমাকে বলেছিলেন সাংবাদিকদের সাথে আমার নতুন প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে কথা হবে। আর পাশাপাশি ছবিটির চুক্তি সাক্ষর হবে। মহরত করবো সামনে বড় আয়োজনে। এই সুবাদে সেদিনকার প্রোগ্রামে আমি যাই। তবে পরে প্রকাশিত বেশ কয়েকটি সংবাদের মাধ্যমে জানতে পারি সেই দিন ছবিটির মহরত ছিল।

এরি মধ্যে ছবিটির প্রযোজক ঘোষণা দিয়েছেন ছবিটি আর হচ্ছে না এই বিষয়ে জানেন কিছু? এমন প্রশ্নে লিয়া বলেন, আমি এই বিষয়ে কিছুই জানি না। কারণ ছবিটি হচ্ছে না এমন কিছুই আমাকে জানায়নি প্রযোজনা প্রতিষ্ঠান। তবে কিছু দিন আগে এই বিষয়ে কথা হয়েছিল তাদের সাথে। তারা জানিয়েছিলেন, এপ্রিলের প্রথম সপ্তাহে ছবিটির কাজ শুরু করবে। আর এর আগেই আনুষ্ঠানিকভাবে সকলকে জানাবেন। এরপর এই বিষয়ে আমার সঙ্গে কারো কথা হয়নি। গতকাল নিউজের মাধ্যমে জানতে পারলাম ছবিটি হচ্ছে না। অথচ আমি ছবিটির চুক্তিবদ্ধ হওয়া নায়িকা, কিন্তু ছবিটি হচ্ছে না এই বিষয়টি আমাকে একবারও জানানোর প্রয়োজন মনে করেনি। আমি প্রায় সময় জানতে চেয়েছি কবে নাগাদ ছবিটির শুটিং শুরু হবে কিন্তু তারা বার বারই জানিয়েছেন খুব শিগগিরই হবে।

এদিকে ছবিটি আর নির্মাণ হচ্ছে না বলে জানিয়েছেন প্রযোজক রেজাউল রিফাত। তবে তিনি ছবিটি নির্মাণ না হওয়ার কারণ হিসেবে দেখিয়েছেন, নির্বাচনকে কেন্দ্র করে দেশের পরিস্থিতিকে। যে কারণে ছবিটি আর করা হচ্ছে না বলে জানান তিনি। তবে তিনি জানিয়েছেন জাতীয় সংসদ নির্বাচনের পর ছবিটি নিয়ে নতুন করে ভাববে তারা।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লিয়ানা লিয়া,একবারও,জানানো,প্রয়োজন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist