reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মার্চ, ২০১৮

বাবার জন্য ঐন্দ্রিলার গান

বরেণ্য অভিনেতা বুলবুল আহমেদের মেয়ে ঐন্দ্রিলা আহমেদ। প্রয়াত এই অভিনেতার হাত ধরেই ছোটবেলা থেকেই গান শিখেছেন তিনি। বাবার অনেক নাটক আর চলচ্চিত্রে গান গেয়েছেন ঐন্দ্রিলা। এবার তিনি বাবার কথা মনে করে লিখে ফেললেন গান। শিরোনাম ‘উত্তরসূরি’। গানটি লেখার পাশাপাশি সুর ও কণ্ঠও দিয়েছেন ঐন্দ্রিলা নিজেই।

এ বিষয়ে ঐন্দ্রিলা বলেন, অনেক গান গাইলেও নিজের লেখা এবং সুর করা গান এবারই প্রথম। ছোটবেলা থেকে অনেক প্রতিযোগিতায় গান গেয়েছি। বেশির ভাগ প্রতিযোগিতায় গান গেয়ে প্রথম হয়েছি। আর আব্বুর কারণে আমি আজকের ঐন্দ্রিলা। আমিই তার উত্তরসূরি। অভিনয়টা নিয়মিত করলেও গান করি একান্তই নিজের জন্য।

আব্বুকে নিয়ে নিজের অনুভূতির কয়েকটা লাইন ফেসবুকে লিখি। এরপর মুরাদ নূর যোগাযোগ করেন। তখন গানটি তৈরির পরিকল্পনা চূড়ান্ত হয়। তিনি আরো বলেন, বাবা দিবসে প্রকাশ পাবে গানটি। পাশাপাশি পৃথিবীর সব বাবার জন্য এই গান। এদিকে সম্প্রতি রেকর্ডিং হয়েছে ‘উত্তরসূরি’ শিরোনামের গানটির। গানটির সংগীতায়োজন করেছেন রাজন সাহা। ঐন্দ্রিলার সঙ্গে গানটির সুর করেছেন মুরাদ নূর।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঐন্দ্রিলা আহমেদ,উত্তরসূরি,বুলবুল আহমেদ,বাবার জন্য গান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist