reporterঅনলাইন ডেস্ক
  ১৬ মার্চ, ২০১৮

হলিউডে এখন একটাই খবর, জোলির বিয়ে

হলিউডে এখন একটাই খবর ঘুরপাক খাচ্ছে, অ্যাঞ্জেলিনা জোলির বিয়ে। আবার নাকি বিয়ে করতে চলেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের পর জোলিকে নিয়ে নানা খবর ছড়িয়েছিলো। গুঞ্জন থামিয়ে চতুর্থবার বিয়ে করতে চলেছেন তিনি। এবার আর কোনো অভিনেতা নয়, জোলির চতুর্থ স্বামী হতে চলেছেন এক ব্রিটিশ ধনকুবের। তবে তার পরিচয় এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি।

জোলির বিয়ের ঘটকালি করেছেন হলিউডের আরেক তারকা জর্জ ক্লুনির স্ত্রী আমাল ক্লুনি। তিনিই নাকি জোলির সঙ্গে সেই ব্রিটিশ বিলিওনিয়ারের পরিচয় করিয়ে দিয়েছিলেন। সূত্রের খবর, পুরো পরিচয়টাই হয়েছিল জোলির স্বেচ্ছাসেবামূলক কাজের জন্য। এই ব্রিটিশ বিলিওনিয়ারও নাকি জোলির মতই রিফিউজিদের নিয়ে কাজ করছেন। সেই পরিচয় ক্রমে ঘনিষ্ঠতায় পরিণত হয়েছে।

জোলি তার ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, বিয়ের পর লন্ডনেই ছেলেমেয়েদের নিয়ে পাকাপাকিভাবে থাকতে চান। এমনকি এই চতুর্থ স্বামীই যে তার জীবনের শেষ পুরুষ হবেন তাও জানিয়েছেন। তবে বিয়ের দিনক্ষণ নিয়ে এখনই কোনো কথা স্পষ্ট করে জানাতে চাননি অভিনেত্রী।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হলিউড,অ্যাঞ্জেলিনা জোলি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist