বিয়ের পিঁড়িতে রণবীর-দীপিকা

প্রকাশ : ১০ মার্চ ২০১৮, ১৬:৫৭

বিনোদন প্রতিবেদক
ama ami

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আলোচিত তারকাজুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এরই মধ্যে রণবীরের বাবা-মায়ের সঙ্গে কথা বলতে বেঙ্গালুরু থেকে মুম্বাইয়ে এসেছেন দীপিকার বাবা-মা।

তবে এর মধ্যে ওড়লিতে নাকি রণবীর সিংয়ের বাবা-মায়ের সঙ্গে দেখা করেছেন দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন। যদিও বিষয়টি নিয়ে কোনো পক্ষ থেকেই কিছু বলা হয়নি। এমনকি দীপিকা কিংবা রণবী তারাও মুখ খোলেননি।

বিয়ে নিয়ে বাবা-মায়ের মতামতের সঙ্গে দীপিকা-রণবীরের মতামত কিছুটা ভিন্ন। দীপিকা ও রণবীর দুজনেই চাইছেন দূরে কোথাও বিয়ের অনুষ্ঠান হোক। কিন্তু বাবা-মায়ের চাওয়া ভিন্ন। তবে সিং পরিবার তা চান না। রণবীরের বেশির ভাগ আত্মীয়ই মুম্বাই এবং দিল্লিতে থাকেন। দূরে অনুষ্ঠান করলে পরিবারের অনেক আত্মীয়ই সেখানে হাজির হতে পারবেন না। সেই কারণেই মুম্বাইয়ে বিয়ের অনুষ্ঠান করতে আগ্রহী সিং পরিবার।

জানা গেছে, দক্ষিণ ভারতীয় নিয়ম মেনেই প্রথম বিয়ে হবে দীপিকা-রণবীরের। এরপর মুম্বাইয়ের তাজ হোটেলে হবে রিসেপশন। আপাতত এ রকম সিদ্ধান্তই নিয়েছেন রণবীর ও দীপিকার পরিবার। 

এরই মধ্যে দীপিকা নাকি রণবীর সিংয়ের বাবা-মায়ের সঙ্গে লন্ডনে পাড়ি দিয়েছেন কেনাকাটার জন্য। তবে জোয়া আখতারের ‘গলি বয়’ ছবির শুটিংয়ের জন্য লন্ডনে যেতে পারেননি রণবীর।

পিডিএসও/তাজ