বিনোদন প্রতিবেদক

  ২৭ ফেব্রুয়ারি, ২০১৮

ইরফান-ফারিয়ার ‘তবুও ভালোবাসি তোমায়’

মানুষ নানাভাবে প্রেমে জড়িয়ে পড়ে। কিন্তু শবনম ফারিয়া ঠিক করেছেন তিনি তার জীবনে কাউকে জড়াবেন না। অন্যদিকে ইরফান সাজ্জাদ একটি মোটরসাইকেল রাইড শেয়ারিং প্রতিষ্ঠানে বাইক চালান। ফারিয়া অফিসে যাওয়ার সময় সাজ্জাদের সহযোগিতা নেন। একটা সময় তাদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। আর সম্পর্কটি যখন অন্যদিকে বাঁক নেবে ঠিক তখনই ফারিয়া তার আগের সিদ্ধান্তে ফিরে যায়।

ঠিক এমন একটি গল্প নিয়েই এগিয়েছে ‘তবুও ভালোবাসি তোমায়’ শিরোনামের একটি একক নাটকের গল্প। শ্রাবণী ফেরদৌসের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও শবনম ফারিয়া। এ ছাড়া রয়েছেন পাপিয়া, আশরাফুল আশীষ, হাসিমন, আনোয়ার হোসেন চৌধুরী, আরিয়া আরিত্রা, সজীব, আপনসহ অনেকে।

নাটকটি নিয়ে নির্মাতা শ্রাবণী ফেরদৌস বলেন, দর্শকদের এই নাটকটি পছন্দ হবে বলে আমার বিশ্বাস কারণ গতানুগতিক ধারার বাইরে এসে ভিন্নধর্মী একটা গল্প নিয়ে এই কাজটি করেছি। ইরফান সাজ্জাদ ও শবনম ফারিয়াসহ সবাই চমৎকার অভিনয় করেছে আশা রাখি ভালো একটি কাজ হয়েছে।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে শেষ হয়েছে নাটকটির দৃশ্য ধারণের কাজ। বেসরকারি টেলিভিশন আরটিভিতে পহেলা মার্চ রাতে নাটকটি প্রচারিত হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইরফান,শবনম ফারিয়া,তবুও ভালোবাসি তোমায়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist