reporterঅনলাইন ডেস্ক
  ২৬ ফেব্রুয়ারি, ২০১৮

হার্ট অ্যাটাক নয়, শ্বাসরুদ্ধ হয়ে শ্রীদেবীর মৃত্যু

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুতে শোকে ছায়া নেমেছে বলিউড জুড়ে। শনিবার দুবাইয়ের একটি হোটেলের বাথরুমের বাথটাব থেকে অচেতন অবস্থায় শ্রীদেবীকে উদ্ধার করেন তার স্বামী বনি কাপুর। সোমবার শ্রীদেবীর মরদেহ মুম্বাই নিয়ে আসার কথা রয়েছে।

শ্রীদেবীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর প্রাথমিকভাবে ভারতীয় গণমাধ্যমগুলোতে শ্রীদেবীর দেবর সঞ্জয় কাপুরের বরাতে জানানো হয়েছিল হার্ট অ্যাটাকে মৃত্যুবরণ করেছেন অভিনেত্রী শ্রীদেবী। কলকাতার আনন্দবাজারও ফরেনসিক রিপোর্টের সূত্র উল্লেখ করে জানিয়েছিল হার্ট অ্যাটাকই ছিল মৃত্যুর কারণ।

কিন্তু সোমবার দুবাইয়ের হাসপাতাল থেকে দেয়া ডেথ সার্টিফিকেট ও ময়নাতদন্তে রিপোর্টে বলা হয়েছে হার্ট অ্যাটাক নয় বরং দুর্ঘটনাবশত বাথটাবের পানিতে পড়ে গিয়ে আহত শ্রীদেবী শ্বাসরুদ্ধ হয়ে মারা গেছেন। এমন খবর নিশ্চিত করেছে দুবাইয়ের শীর্ষ গণমাধ্যম গালফ নিউজ। এছাড়াও ময়নাতদন্ত রিপোর্টের পর এমন খবর নিশ্চিন্ত করেছে বিবিসিসহ ভারতীয় গণমাধ্যমগুলো।

শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছে ডেথ সার্টিফিকেটটিও। সেখানে দেখা গেছে মৃত্যুর কারণ পানিতে ডুবে শ্বাসরোধ হওয়া।

শ্রীদেবীর মৃত্যুর কারণ হিসেবে হার্ট অ্যাটাক জানার পরই কাপুর পরিবারের সদস্য সঞ্জয় কাপুর জানিয়েছিলেন তার ভাবীর হার্টে আগে কোনো সমস্যা ছিল না। তাই মৃত্যুর কারণ হিসেবে ময়নাতদন্তের রিপোর্টটিকে যুক্তিযুক্ত মনে করেছেন তিনি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীদেবী,শ্বাসরুদ্ধ,মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist