বিনোদন প্রতিবেদক

  ২০ ফেব্রুয়ারি, ২০১৮

একসঙ্গে আমিন-পপি-ইমন-সানাই

ঢাকাই চলচ্চিত্রে তারকা শিল্পীদের নিয়ে নির্মাণ করা হবে চলচ্চিত্র ‘সাহসী যোদ্ধা’। পরিচালনা করবেন ‘হৃদয়ে ৭১’ ছবির নির্মাতা সাদেক সিদ্দিকী।

২৫ ফেব্রুয়ারি মহরতের মধ্য দিয়ে ছবিটির শুটিং শুরু হবে বলে নিশ্চিত করেছেন নির্মাতা। ছবিটিতে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা আমিন খান, চিত্রনায়িকা পপি, ইমন ও নবাগতা সানাই।

ছবিটির বিষয়ে নির্মাতা সাদেক সিদ্দিকী জানান, আগামী ২৫ তারিখ ‘সাহসী যোদ্ধা’ ছবিটির মহরত হবে এবং সে দিন থেকেই গানের দৃশ্যধারণের মধ্য দিয়ে ছবির শুটিং শুরু হবে। দেশের বিভিন্ন লোকেশনে শুটিং চলবে এপ্রিল মাস পর্যন্ত।

তিনি আরও জানান, এই ছবিটিতে অভিনয়ের বিষয়ে এরইমধ্যে আমিন খান, পপি, ইমন ও সানাইকে চুক্তিবদ্ধ করেছি।

এদিকে বেশ কিছুদিন আগেই এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পপি। গতকাল সোমবার চুক্তিবদ্ধ হন চিত্রনায়ক ইমন ও সানাই। এই ছবিতে একজন ইনকাম ট্যাক্স অফিসার হিসেবে দেখা যাবে ইমনকে।

‘সাহসী যোদ্ধা’ ছবিতে অভিনয়ের খবরটি নিশ্চিত করে পপি জানান, ছবিতে আমি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবো, আমার বিপরীতে থাকছে আমিন খান।

সানাই বলেন, ছবিটির গল্প আমার ভালো লেগেছে। আমার বিপরীতে অভিনয় করবেন ইমন ভাইয়া। আশা করছি ভালো কিছু হতে যাচ্ছে।

‘সাহসী যোদ্ধা’ ছবির গল্প ও চিত্রনাট্য করছেন কমল সরকার। এই ছবিটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া।

পিডিএসও/নিহাল/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকাই চলচ্চিত্রে,সাহসী যোদ্ধা,আমিন খান,পপি,ইমন,সানাই
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist