পরীমণির নায়ক প্রসেনজিৎ!

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:১৬

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণি এবার জুটি বাঁধলেন ভারতের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। আর ছবির পরিচালক ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের খ্যাতিমান নির্মাতা দীপংকর দীপন!

নব্বই দশকে বিশ্বজুড়ে হার্ড রক গানের দর্শক উন্মাদনার গল্প নিয়ে নির্মিত হবে নতুন এই ছবি। ছবিটিতে প্রসেনজিতের পাশাপাশি পরীমণিকেও ভেবেছেন নির্মাতা। শিগগিরই চুক্তিবদ্ধ হবেন তারা। ছবিটির নাম এখনো চূড়ান্ত হয়নি। তার পরই আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে।

নির্মাতা দীপংকর দীপন জানান, চলচ্চিত্রের নাম চূড়ান্ত না হলেও চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে। মূল গল্প দীপঙ্কর দীপনের। চিত্রনাট্য যৌথভাবে করেছেন নির্মাতা ও অর্ক মোস্তাফা।

দীপন বলেন, বিদেশে লিংকিন পার্ক আর দেশে আজম খান, জেমস, আইয়ুব বাচ্চুর মতো শিল্পীদের নিয়ে তুমুল উন্মাদনা ছিল দর্শকদের মধ্যে। সেই বিষয়গুলোই ওঠে আসবে ছবিটিতে। মূলত নব্বই দশকের হার্ড রক ব্যান্ডের জার্নি নিয়ে চলচ্চিত্রের গল্প আবর্তিত হয়েছে।

ছবিটি প্রযোজনা করছে মেইন স্কয়ার করপোরেশন ও থ্রি হুইলস লিমিটেড। যৌথ প্রযোজনায় ছবিটি নির্মাণের আগ্রহের কথা জানিয়েছেন নির্মাতা। নির্মাতা বলেন, যৌথ প্রযোজনার নীতিমালার বিষয়টি অনুমোদন পেলে কলকাতার একটি প্রযোজনা প্রতিষ্ঠান যুক্ত হবে ছবিটির সঙ্গে।

পিডিএসও/তাজ