বিনোদন প্রতিবেদক

  ০৭ ফেব্রুয়ারি, ২০১৮

তৌসিফের গায়ে হলুদে তারার মেলা

ছোট পর্দার এই সময়ের জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। গেল বছরের নভেম্বরে বিয়ের ঘোষণা দিয়েছিলেন। ভাষা এবং ভালোবাসার মাস ফেব্রুয়ারিতে বিয়ে করবেন বলে জানিয়েছিলেন। এবার অপেক্ষার পালা শেষ হলো!

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির একটি কমিউনিটি সেন্টারে ঘরোয়া আয়োজনে তৌসিফের গায়ে হলুদের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সহকর্মী অভিনেতা-অভিনেত্রী দুই পরিবারের সদস্য এবং আত্বীয় স্বজনরা।

গায়ে হলুদ বিষয়ে তৌসিফ মাহবুব জানান, ধানমণ্ডিতে বাসার পাশেই ছোট একটি কমিউনিটি সেন্টারে গায়ে হলুদের আয়োজন সম্পূর্ন হয়েছে। বউ-ভাতের আয়োজন থাকছে ১২ ফেব্রুয়ারি।

এদিকে তৌসিফ মাহবুব বিয়ে করছেন মিরপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস জারাকে। প্রায় তিন বছর ধরে তাদের পরিচয়। জারা লেখাপড়া করছেন বাংলাদেশ ইউনিভার্সিটি অফ বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) এর বিবিএ-তে। পারিবারিকভাবেই তৌসিফ-জারার বিয়ে হচ্ছে। এই বিয়েতে দুই পরিবারের পূর্ণ সমর্থন রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তৌসিফ মাহবুব,গায়ে হলুদ,তৌসিফের বিয়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist