বিনোদন প্রতিবেদক

  ০৭ ফেব্রুয়ারি, ২০১৮

মৌসুমী হামিদের ‘শেষের চিঠি’

অভিনয়ে তিনি বারবার নিজেকে ভিন্ন রূপে তুলে ধরেছেন। হোক সেটা নাটক কিংবা চলচ্চিত্র-সব মাধ্যমেই তিনি নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন। মুগ্ধ করেছেন দর্শককে। এবার ‘শেষের চিঠি’ নাটকে তাকে দেখা যাবে জমিদার বাড়ির মেয়ের চরিত্রে। আর তিনি হলেন দর্শকপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ।

নাটকে দেখা যাবে-জমিদারের জমিদারি আর নেই। একটা সময় পুরো অঞ্চলে যারা প্রভাব প্রতিপত্তি বিস্তার করতেন। সময়ের পরিক্রমায় আজ তাদের জমিজমা অন্যদের দখলে চলে যাচ্ছে। সেই গ্রামেই একদিন বিদেশ থেকে আসেন এক যুবক। আর এই যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে জমিদার বাড়ির মেয়ের। কিন্তু গ্রামেরই একজনের কাছে মেয়েটির দুটো বাড়ি বন্ধক রাখা। বাড়ি দুটো উদ্ধারের জন্য শর্তজুড়ে দেওয়া হয়। যার কাছে বন্ধক আছে বাড়িটি তার সঙ্গে মেয়েটির বিয়ে দিতে হবে। এমন অবস্থায় যুবকটি মেয়েটির কাছে একটি চিঠি লিখে চলে যায়।

এমন একটি গল্প নিয়েই নির্মিত হচ্ছে নাটক ‘শেষের চিঠি’। যে নাটকে জমিদার বাড়ির মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। অন্যদিকে বিদেশ থেকে আসা যুবকের চরিত্রে দেখা যাবে শ্যামল মওলাকে। নাটকটি রচনা করেছেন লিব্রত কুমার। পরিচালনা করেছেন আল আমিন বিপ্লব।

রাজধানীর অদূরে গাজীপুরে মনোরম লোকেশনে নাটকটির শুটিংয়ের কাজ শেষ হয়েছে। নাটকটির ব্যাপারে মৌসুমী হামিদ বলেন, গল্পটি এক কথায় অসাধারণ। এই নাটকের রচয়িতা লিব্রতকে মূলত আমরা ক্যামেরা কিংবা এডিটিংয়ের মানুষ হিসেবেই চিনি। কিন্তু সে যে এত ভালো গল্প লিখতে পারে সেটা আমার জানা ছিল না। পরিচালক বিপ্লব সময় ও যত্ন নিয়েই কাজটি করছেন। আশা করছি দর্শকদের নাটকটি ভালো লাগবে।

এদিকে নির্মাতা জানান, শিগগিরই ‘শেষের চিঠি’ নাটকটি যেকোনো একটি টেলিভিশন চ্যানেলে দেখানো হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌসুমী হামিদ,জমিদার,শেষের চিঠি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist