বিনোদন প্রতিবেদক

  ০৫ ফেব্রুয়ারি, ২০১৮

কলকাতার সিনেমায় রাইমা সেনের বিপরীতে বাবু

কলকাতার ছবি সিতারাতে অভিনয় করছেন ফজলুর রহমান বাবু। এতে তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে ভারতীয় অভিনেত্রী রাইমা সেনকে। ভারতের কুচবিহার সীমান্ত এলাকায় ৪ ফেব্রুয়ারি থেকে ছবিটির শ্যুটিং শুরু হচ্ছে।

কথাসাহিত্যিক আবুল বাশারের ‘ভোরের প্রসূতি’ উপন্যাস অবলম্বনে আশীষ রায়ের পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র ‘সিতারা’। বাংলাদেশের সীমান্তে চোরাচালানের গল্প নিয়ে এগিয়েছে এর কাহিনি।

চলচ্চিত্রটিতে প্রথম দিকে মোশাররফ করিম অভিনয়ের কথা থাকলেও সেটি আর হচ্ছে না। এতে যুক্ত হয়েছেন বাংলাদেশের আরেক জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। নির্মাতার অনুরোধে চলচ্চিত্রটির একটি গানে কণ্ঠ দিয়েছিলেন বাবু। কলকাতার চলচ্চিত্রে এটাই তার প্রথম প্লে-ব্যাক। সে সূত্রেই নির্মাতার নতুন অনুরোধ এলো।

বাবু জানান, সোমবার থেকে চলচ্চিত্রটির শ্যুটিং শুরু হতে যাচ্ছে ভারতের কোচবিহারে। শ্যুটিংয়ে অংশ নিতে ইতিমধ্যেই সেখানে পৌঁছেছেন জাহিদ হাসান। বাবু যাবেন ১০ ফেব্রুয়ারি। টানা একমাস শুটিং চলবে তিস্তা পারের দুর্গম অঞ্চলে।

চলচ্চিত্রটিতে বাংলাদেশের শাহেদ আলী সুজনকেও দেখা যাবে বিশেষ একটি চরিত্রে। সুর ও সংগীত পরিচালনা করছেন ইমন সাহা।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কলকাতা সিনেমা,রাইমা সেন,ফজলুর রহমান বাবু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist