reporterঅনলাইন ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি, ২০১৮

এবার চলন্ত ট্রেনে অভিনেত্রীর শ্লীলতাহানি

এবার চলন্ত ট্রেনে শ্লীলতাহানির শিকার হয়েছেন ভারতের মালয়ালি অভিনেত্রী সনুশা সন্তোষ। আজ শুক্রবার সকালে মাভেলি এক্সপ্রেসের এসি টুর কোচে এই ঘটনা ঘটে। এনডিটিভির খবরে বলা হয়, ট্রেনটি মেঙ্গালুরু সেন্ট্রাল থেকে তিরু অনন্তপুরম যাচ্ছিল। কন্নুর স্টেশন থেকে ওই ট্রেনে উঠেছিলেন সনুশা। রাতের ট্রেনে উঠেই নিজের আপার বাঙ্কে উঠে ঘুমিয়ে পড়েন তিনি।

সনুশার দাবি, গভীর রাতে হঠাৎ তিনি বুঝতে পারেন, তার ঠোঁটে কেউ যেন আঙুল ঘষছে। তিনি নিজেই বলেন, চোখ খুলেই বুঝতে পারি আমার ঠোঁটে কার যেন আঙুল। আমি লোকটাকে দেখে ভয় পেয়ে যাই। তবে ওর হাতটা ধরে ফেলে আঙুলগুলো মুচড়ে ফেলি। তিনি আরও বলেন, আমি চিৎকার করলেও কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেননি। এমনকি নিচের বার্থে শুয়ে থাকা ব্যক্তিও। শুধু চিত্রনাট্যকার উন্নি ও রঞ্জিত নামে এক ব্যক্তি ছুটে আসেন।

অভিনেত্রী জানিয়েছেন, ঘটনার আঁচ পেয়েই উন্নি ও রঞ্জিত টিকিট পরীক্ষককে ডাকতে চলে যান। ততক্ষণে ওই ব্যক্তির হাত টেনে ধরে রেখেছিলেন সনুশা। টিকিট পরীক্ষক আসার পর পরবর্তী স্টেশনের রেল পুলিশকে খবর দেয়া হয়। আধাঘণ্টা পর পরের স্টেশনেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্লীলতাহানি,অভিনেত্রী,চলন্ত ট্রেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist