দেশের আগেই যুক্তরাষ্ট্রে টয়ার ‘বেঙ্গলি বিউটি’

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০১৮, ১১:২৮

বিনোদন প্রতিবেদক

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, টিভি নাটক, বিজ্ঞাপনচিত্রে ব্যাপক প্রশংসিত হন জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মুমতাহিনা চৌধুরী টয়া। ছোটপর্দার এই জনপ্রিয় মুখ এবার অভিনয় করেছেন চলচ্চিত্রে। আসছে ১২ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে টয়া অভিনীত ছবি ‘বেঙ্গলি বিউটি’। এটি পরিচালনা করেছেন প্রবাসী বাংলাদেশি নির্মাতা রাহশান নূর। ছবিটি প্রযোজনা করেছেন রাফি তামজিদ।

পুরোনো দিনের প্রেমের গল্প নিয়ে ‘বেঙ্গলি বিউটি’ ছবিটি নির্মিত হয়েছে। একজন বেতার কর্মীর সঙ্গে কর্তৃপক্ষের দ্বন্দ্ব-সংঘাত ও এক মেডিক্যাল ছাত্রীর গল্প দেখানো হয়েছে এই চলচ্চিত্রে। সত্তর দশকের একজন মেডিক্যাল ছাত্রীর চরিত্রে দেখা যাবে টয়াকে।

ছবিটি দেশেও মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছে। তবে এর আগে যুক্তরাষ্ট্রের ১২টি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে জানালেন ‘বেঙ্গলি বিউটি’ টয়া। নিজের চরিত্রটি ঠিকভাবে ফুটিয়ে ?তুলতে অনেক পরিশ্রম করেছেন জানিয়ে টয়া বলেন, সত্তর দশকের মেয়েরা কী ধরনের পোশাক পরতেন, কীভাবে কথা বলতেন সেগুলো শেখার চেষ্টা করেছি।

টয়া বলেন, ‘বিদেশের প্রেক্ষাগৃহে আমার অভিনীত চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। এটা ভীষণ ভালো লাগার।’ পরিচালনার পাশাপাশি পরিচালক নিজেও ছবিটির একটি চরিত্রে অভিনয় করেছেন।

ছবিটিতে আরো অভিনয় করেছেন সারা আলম, আশফাক রেজওয়ান, পীযূষ বন্দ্যোপাধ্যায়, মাসুম বাশার, জি এম শহিদুল আলম, নাজিবা বাশার, নেইলি আজাদসহ অনেকে।

পিডিএসও/তাজ