রুচিশীল জীবনসঙ্গী চান মৌসুমী হামিদ

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০১৮, ১২:১০

বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। নাটক কিংবা চলচ্চিত্র সব মাধ্যমেই তার অভিনয় দক্ষতা ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। যখন যে চরিত্রেই অভিনয় করেছেন সেখানেই তিনি তার প্রতিভার ছাপ রেখেছেন। এমনকি যেকোনো বিষয়ে কথা বলতেও তিনি বেশ স্বাচ্ছন্দ্যময়। সেটা কাজের প্রসঙ্গ হোক, কিংবা ব্যক্তিগত। দ্বিধাহীনভাবেই তিনি তার মনের কথা অন্যকে জানান। অভিনেত্রী মৌসুমী হামিদের এটিও একটি বিশেষ গুণ।

তবে, এবার তিনি বললেন এমন একটি বিষয় নিয়ে যা সচরাচর অভিনেতা-অভিনেত্রীরা নানাভাবে এড়িয়ে যান। আর সে বিষয়টি হলো ‘বিয়ে’। দেশের একটি অনলাইন মিডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে জনপ্রিয় এই অভিনেত্রী বলেন তার নাকি এখনো বিয়ের বয়স হয়নি। তবে এখন থেকেই বিয়ে নিয়ে ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন ‘জালালের গল্প’ খ্যাত চলচ্চিত্রের এই অভিনেত্রী।

সবকিছু ঠিক থাকলে ২০১৮ থেকে ২০২০ সালের মধ্যেই বিয়ে করে থিতু হতে চান মৌসুমী হামিদ। স্বামী হিসেবে কেমন পাত্র চান? জবাবে এই অভিনেত্রী বলেন, ‘সুদর্শন হতে হবে এমন বাধ্যবাধকতা নেই। শিক্ষিত, রুচিশীল এমন একজন মানুষ চাই জীবনসঙ্গী হিসেবে।’

এসবের পাশাপাশি আরো একটি শর্ত, বরকে অবশ্যই তার চেয়ে বেশি উচ্চতার হতে হবে। তার চেয়ে কম উচ্চতার কাউকে তিনি বিয়ে করবেন না। এটি সাফ কথা!

পিডিএসও/তাজ