reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জানুয়ারি, ২০১৮

রাস্তায় প্রিয়াঙ্কাকে ঘনিষ্ঠ চুম্বন করলেন কে?

প্রিয়াঙ্কা চোপড়ার বৃহস্পতি এখন তুঙ্গে অবস্থান করছে। সম্প্রতি তিনি এশিয়ার শীর্ষ আবেদনময়ী নারী নির্বাচিত হয়েছেন। এ নিয়ে পাঁচবার আবেদনময়ী নারী নির্বাচিত হয়েছেন তিনি।

ব্রিটেনের একটি সাপ্তাহিক সংবাদপত্রের বার্ষিক জনমত সমীক্ষায় প্রিয়াঙ্কা রয়েছেন তালিকার শীর্ষে। ‘এশিয়ার ৫০ আবেদনময়ী নারী’ বেছে নিতে এই সমীক্ষা চালায় ‘ইস্টার্ন আই’ নামে সংবাদপত্রটি। পত্রিকার সমীক্ষায় এবার নিয়ে রেকর্ড পঞ্চমবার তালিকার শীর্ষে আছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা।

সব মিলে ভালো চলছে বলিউডের এই সুন্দরী নায়িকার দিনকাল। এদিকে প্রিয়াঙ্কা অভিনীত কোয়ানটিকোর সিজন থ্রি-এর শুটিং শুরু হয়েছে। আর এবার সেই শুটিংয়ে উত্তাপ ছড়ালেন নায়িকা। তার সহঅভিনেতা অ্যালান পাওয়েলের ঠোঁটে ঠোঁট রেখে উত্তাপ ছড়ালেন। নিউ ইয়র্কের রাস্তায় আচমকাই অ্যালান পাওয়েলের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে। মাইনাসে যখন কাঁপছে আমেরিকার শহরটি, তখন শীতকে যেন উড়িয়ে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও অ্যালান পাওয়েল।

ভারতীয় এই অভিনেত্রীর সঙ্গে অ্যালানের রসায়ন কোয়ানটিকোর সিজন থ্রি-এর টিআরপি আরো বাড়িয়ে দেবে বলে ধারণা করা হচ্ছে। কোয়ানটিকোর শুটিংয়ের সময় প্রিয়াঙ্কাকে কালো ব্যাকলেসে দেখা যায়।

‘বাজিরাও মস্তানি’র পর থেকে এখনো পর্যন্ত প্রিয়াঙ্কাকে বলিউডের অন্য কোনো সিনেমায় দেখা যায়নি। তবে শিগগিরই তিনি বলিউডের বেশ কিছু সিনেমার অভিনয় করবেন বলে জানিয়েছিলেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাস্তা,প্রিয়াঙ্কা,ঘনিষ্ঠ চুম্বন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist