reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জানুয়ারি, ২০১৮

‘বিগ বস-১১’ বিজয়ী শিল্পা পান্ডে

টিভি অভিনেত্রী শিল্পা শিন্ডে নির্বাচিত হয়েছেন ‘বিগ বস-১১’র বিজয়ী। রোববার তার হাতে ট্রফি তুলে দেন বলিউডের সুপারস্টার সালমান খান। ১৯ জন প্রতিযোগীর সঙ্গে লড়াই করে শিল্পা এবারের চ্যাম্পিয়ন হয়েছেন।

অফিশিয়াল ঘোষণার আগেই অবশ্য সোশ্যাল মিডিয়া শিল্পাকে বেছে নিয়েছিল ‘বিগ বস-১১’র বিজয়ী হিসেবে। সালমান খান বলেন, কোনো রকম কৌশল ছাড়াই বিগ বসে ছিলেন শিল্পা। তার বুদ্ধি ও জনপ্রিয়তায় বিগ বসের সবার প্রিয় হয়ে উঠেছিলেন তিনি।

বিজয়ী হিসেবে ট্রফির সঙ্গে শিল্পা পেয়েছেন ৪৪ লাখ টাকা। শিল্পার সঙ্গে শেষ পর্যন্ত লড়াইয়ে টিকে ছিলেন টেলিভিশনের আরেক জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। এবারের বিগ বসে প্রথম রানারআপ হন হিনা।

শিল্পা শিন্ডে ও হিনা খান

এই অভিনেত্রী বেশি জনপ্রিয় ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিকের জন্য। বিগ বসের আগে ‘খতরো কে খিলাড়ি’ রিয়েলিটি শো’তে বিজয়ী হয়েছিলেন হিনা। এছাড়া ২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত ৫০ জন এশিয়ার আবেদনময়ী নারীর তালিকায় ছিল হিনা খানের নাম।

ফাইনালের চারজন প্রতিযোগীর মধ্যে পুনীশ শর্মা প্রথমেই বিগ বস হাউজ থেকে বাদ পড়ে যান। এরপরই চলে যেতে হয় বিকাশ গুপ্তকে। রোববার রাতে পুরস্কার জয়ের পর সবাইকে ধন্যবাদ জানান শিল্পা ও হিনা।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
‘বিগ বস-১১’ বিজয়ী,শিল্পা পান্ডে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist