reporterঅনলাইন ডেস্ক
  ০৬ জানুয়ারি, ২০১৮

বিয়ে না করেই সালমানকে বাবা হতে বললেন রানি

বিয়ে না করেই সল্লুভাই খ্যাত বিগ বস সালমান খানকে বাবা হতে বললেন রানি মুখার্জী। ভারতী গণমাধ্যম জানায়, কয়েক সপ্তাহ পরেই বিগ বস ১১-র গ্র্যান্ড ফিনালে। এই সিজনের 'বিগ বস' হবেন কে, তা নিয়ে উত্সুক দর্শকরা। তবে সে সব ছাপিয়ে গিয়েছে বিগ বসের সেটে সালমন ও রানি খুনসুটি। আদিরার জন্মের পর কামব্যাক করছেন রানি। নিজের ছবি হিচকির প্রোমোশনেই বিগ বসে গিয়েছেন রানি।

পিঙ্ক ভিলার খবরে বলা হয়, রানির সঙ্গে সালমনের দারুণ বন্ধুত্ব। আর সেই বন্ধুত্বের রসায়নই দেখে গিয়েছে বিগ বসের সেটে। সল্লুভাইয়ে 'লেগপুল' করেছেন বাঙালি সুন্দরী। শোয়ে সালমনের 'দুর্বল জায়গা'য় আঘাত করেন আদিত্য চোপড়ার ঘরণী। 'টাইগারে'র বিয়ে নিয়ে প্রশ্ন তোলেন। সেই প্রশ্ন শুনেই হিচকি খেয়েছেন সালমান খান।

এরপরই রানি প্রস্তাব দেন, সালমানের এবার বিয়ে না করে সরাসরি বাবা হওয়া উচিত। খেলার সঙ্গী পাবে আদিরা। সালমনের সন্তানও যেন তার মতোই সুন্দর দেখতে হয়। এরপরই চারদিকে হাসির রোল পড়ে যায়।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রানি,সালমান,বাবা হতে বললেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist