ঐশ্বরিয়ার ছেলে এত বড় হয়ে গেছে!

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৮, ১৬:৫০

অনলাইন ডেস্ক

সাবেক বিশ্বসুন্দরী বলিউড হার্টথ্রুব ঐশ্বরিয়া রাই বচ্চনের ছেলে বলে দাবি করেছেন ২৯ বছর বয়সী এক যুবক। ওই ছেলের নাম সঙ্গীত কুমার। ভারতের বিশাখাপত্তমে তার বসবাস। তার দাবি, ১৯৮৮ সালে আইভিএফ পদ্ধতিতে লন্ডনে জন্ম হয়েছে আমার। আর আমার মায়ের নাম ঐশ্বরিয়া রাই বচ্চন। তার এই বিস্ফোরক দাবিতে বলিউড মহল হতবাক। আমরা জানি, বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বরিয়ার একমাত্র কন্যার নাম আরাধ্যা। এতোদিন পর্যন্ত এটা নিয়ে কোনো বিতর্ক ছিল না। একমাত্র সন্তান আরাধ্যাকে নিয়ে সুখে দিন কাটছিল সাবেক বিশ্ব সুন্দরীর। কিন্তু অ্যাশের সেই নিশ্চিন্ত সংসারে সঙ্গীত কুমারের দাবি কি হবে ঝামেলা পাকাবে?
সঙ্গীত জানিয়েছেন, ১৯৮৮ সালে লন্ডনে জন্মের পর তাকে কোদাভরমে নিয়ে আসা হয়। ৩ বছর বয়স পর্যন্ত দাদী বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের কাছে বড় হন তিনি। ২০১৭ সালের মার্চ মাসে দাদু কৃষ্ণরাজ রাইয়ের মৃত্যু হয়। তার চাচার নাম আদিত্য রাই। 
ওই যুবক বলেন, আমার মা ঐশ্বরিয়া আলাদা থাকেন। আমি চাই আমার মা এখন থেকে আমার সঙ্গে থাকুন। ২৭ বছর হয়ে গেছে আমি পরিবার থেকে বিচ্ছিন্ন। কিন্তু ঐশ্বরিয়া যে আসলেই তার মা এর কোনো প্রমাণ পেশ করতে পারেননি এই তরুণ। তবে ঐশ্বরিয়ার বয়স যেহেতু ৪৪ বছর আর সঙ্গীতের বসয় ২৯ বছর; সেই হিসেবে তিনি মাত্র ১৫ বছর বয়সেই মা হয়েছেন কিনা সে প্রশ্ন থেকেই যাচ্ছে।

পিডিএসও/মুস্তাফিজ