reporterঅনলাইন ডেস্ক
  ০২ জানুয়ারি, ২০১৮

‘তোলপাড়’ শুরু হলো

নতুন বছরের প্রথম দিন থেকে শুরু হলো তোলপাড় চলচ্চিত্রের শ্যুটিং। নতুন স্বপ্ন, নতুন উদ্যোম নিয়ে সোমবার এফডিসির জহির রায়হান কালার ল্যাবের সামনে বিশিষ্টজন ও শিল্পী কলাকুশলীদের উপস্থিতিতে তোলপাড় ছবির মহরত অনুষ্ঠিত হয়। এরপরই ছবিটির শ্যুটিং শুরু হয়।

চলচ্চিত্রটি সম্পর্কে নবাগত নায়ক সনি রহমান বলেন, নতুন বছরে নতুন স্বপ্ন নিয়ে আমরা ছবির কাজ শুরু করেছি। অনেকে বলে বর্তমান চলচ্চিত্রের অবস্থা ভালো না। আমি মনে করি ১৯৭১ সালেও আমাদের বুক দেয়ালে ঠেকে গিয়েছিল। আমরা কিন্তু লড়াই করে বিজয় আর্জন করেছি। চলচ্চিত্রের জন্যও আমরা লড়াই করবো। আর এ লড়াইয়ে আমাদের বিজয় আসবেই।

তোলপাড় এর নায়িকা মৌমিতা মৌ বলেন, আমি ২০১৩ সাল থেকে চলচ্চিত্রে কাজ শুরু করেছি। অনেকগুলো ছবিতে কাজ করেছি। এই ছবিটি অনেক ভালো করবে বলে আশা করি।

‘তোলপাড়’ চলচ্চিত্রটির প্রযোজনায় রয়েছে সুইট ড্রিম মাল্টিমিডিয়া। ইতিমধ্যে ছবিটির অন্যান্য কলাকুশলীও চূড়ান্ত করা হয়েছে। গান রেকর্ডিং দিয়ে ছবিটির কার্যক্রম শুরু হলেও আনুষ্ঠানিকভাবে মহরতের মধ্য দিয়ে এর শ্যুটিং শুরু করা হয়।ঢাকায় টানা ১০ দিন এর শ্যুটিং চলবে। এরপর বান্দরবানের মনোরম লোকেশনে একটানা শ্যুটিং চলবে।

ছবিটির মহরতে উপস্থিত ছিলেন- পরিচালক সমিতির সাধারণ সম্পাদক বদিউল আলম খোকন, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, পরিচালক মালেক আফসারী, তোলপাড় এর নবাগত নায়ক সনি রহমান, নায়িকা মৌমিতা মৌ, পরিচালক মিজানুর রহমান মিজানসহ আরও অনেকে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তোলপাড়,নতুন চলচ্চিত্র,সনি রহমান,মৌমিতা মৌ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist