ড. মোমেনের গণসংযোগ

সিলেটে সম্প্রীতির পরিবেশ বজায় রাখার আহ্বান

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৮, ২০:০৮ | আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৮, ২০:১৮

মহানগর (সিলেট) প্রতিনিধি
ama ami

সিলেটে সম্প্রীতির পরিবেশ বজায় রাখার আহ্বান জানিয়েছেন সিলেট-১ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী ড. এ কে আবদুল মোমেন। বুধবার সিলেট নগর ও সদর উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ, শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠানে এই আহ্বান জানান।

ড. মোমেন বলেন, সিলেটে যুগ যুগ ধরে সম্প্রীতির পরিবেশ বিরাজমনা। সম্প্রীতির শহর হিসেবে সারাদেশের মধ্যে সিলেটের খ্যাতি রয়েছে। সম্প্রীতির এই পরিবেশ নষ্ট করবেন না। নির্বাচনকে সামনে রেখে কোনো মহল যেন এই পরিবেশ ধ্বংস করতে না পারে সেইদিকে সবাইকে নজর দিতে হবে।

সম্প্রতি সিলেটে নিজ নির্বাচনী কার্যালয় ও প্রচার গাড়িতে হামলা ও বিভিন্ন স্থানে পোস্টার-ব্যানার ছেঁড়ার প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, সম্প্রীতির এই শহরে এসব ঘটনা দুঃখজনক। এই সংস্কৃতি থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। অন্যথায়, আমাদের ঐতিহ্যের সংস্কৃতি কলঙ্কিত হবে।

বুধবার সকালে তিনি সিলেট নগরের ৯ নম্বর ওয়ার্ডের মদিনা মার্কেট-বাগবাড়ি এলাকায় গণসংযোগ করেন। সকাল সাড়ে ১১টায় ৬ নম্বর ওয়ার্ডের বাদামবাগিচা এলাকায় গণসংযোগ, দুপুরে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় এলাকায় গণসংযোগ ও ছাত্র-শিক্ষক-কর্মকর্তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়। সাড়ে ১২টায় নগরীর জিন্দাবাজারের মিলেনিয়াম মার্কেটে গণসংযোগ ও মতবিনিময়। বিকেল ৩টায় নগরীর কালাগুল, ছড়াগাঙ ও বড়জান চাবাগানে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে চা-শ্রমিকদের প্রস্তুতি সভায় অংশ নেন।

পিডিএসও/হেলাল