‘প্রাণ থাকতে ভোটের বাক্সে কাউকে হাত দিতে দেবনা’

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৮, ১৬:৩৫

নাজমুল সাঈদ সোহেল, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ উপলক্ষে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) সংসদীয় আসনে ঐক্যফ্রন্টের মনোনীত সংসদ সদস্য প্রার্থী সাবেক এমপি বিএনপি নেত্রী অ্যাডভোকেট হাসিনা আহমেদ বুধবার চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের গনসংযোগ ও পথসভা করেছেন। 

এসময় তিনি বলেন, ‘নির্বাসিত গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনতে সকল ভয়ভীতি গুজব উপেক্ষা করে ধানের শীষে ভোট দিন। ৩০ ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে লুটপাট, গুম, হত্যা ও অবিচারের দাত ভাঙা জবাব দিতে নারী-পুরুষ সকলের প্রতি আহ্বান জানান।’

তিনি সবাইকে সতর্ক করে বলেন, দেহে প্রাণ থাকতে ভোটের বাক্সে কাউকে হাত দিতে দেয়া হবেনা। সবাই নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ধানের শীষে ভোট দিবেন। ক্ষমতাসীন সরকার আপনাদের প্রিয় নেতা সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহ উদ্দিন আহমদের উন্নয়নকামী রাজনৈতিক প্রজ্ঞায় ভীত হয়ে ভারতের আদালতে নির্দোষ প্রমানিত হওয়ার পরও দেশে ফিরতে দিচ্ছেনা। ইনশাল্লাহ আপনাদের রায় নিয়ে আবারো তাকে আপনাদের মাঝে ফিরিয়ে আনবো।’

অ্যাডভোকেট হাসিনা আহমেদ চকরিয়ার বি এম চর ইউনিয়ন পূর্ব বড়ভেওলা, সাহারবিল, লক্ষ্যারচর, কৈয়ারবিল, হারবাং, বরইতলীর বিভিন্ন পথ সভায় বক্তব্য রাখেন।
 
এসময় তার সঙ্গে ছিলেন চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি মিজানুর রহমান চৌধুরী, পৌর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র নুরুল ইসলাম হায়দার, সাধারণ সম্পাদক এম মোবারক আলী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হেফাজতুল ইসলাম টিপু, বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল আহমদ সিকদার, পূর্ববড়ভেওলা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল আরিফ দুলাল, ঢেমুশিয়া ইউপি চেয়ারম্যান নুরুল আলম জিকু প্রমুখ। 

পিডিএসও/অপূর্ব