শাবি প্রতিনিধি

  ১৫ জুলাই, ২০১৭

শাবি ছাত্রলীগের ৪ কর্মী বহিষ্কার

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানি ও দুই সাংবাদিকের উপর হামলার ঘটনায় ৪ ছাত্রলীগ কর্মীকে এক সেমিস্টারের জন্য বহিষ্কার করার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তাছাড়া ঘটনার সময় দায়িত্বশীল ভুমিকা পালন না করার কারণে শাখা ছাত্রলীগ সভাপতি (স্থগিত কমিটি) সঞ্জীবন চক্রবর্তী পার্থকে সতর্ক করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শনিবার সকাল ১০টায় উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূইয়ার সভাপতিত্বে ২০৫তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। সভায় বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা কমিটির সুপারিশের ভিত্তিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন।

বহিষ্কৃতরা হলেন, সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী মাহমুদুল হাসান রুদ্র, পরিসংখ্যান বিভাগের মো. সাজ্জাদ হোসেন রিয়াদ, নৃবিজ্ঞান বিভাগের রাহাত সিদ্দীকি, পলিটিক্যাল স্টাডিজ বিভাগের সুমন সরকার জনি। এর মধ্যে রাহাত এবং সুমনকে বহিষ্কারের পাশাপাশি এক হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। তারা সবাই ছাত্রলীগ সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থের অনুসারী।

গত ৮ এপ্রিল শনিবার স্কুল ছাত্রীকে যৌন হয়রানির ঘটনার প্রতিবাদ করায় বহিষ্কৃতরা শাবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ডেইলি অবজারভারের সাংবাদিক সরদার আব্বাস আলী ও সহ-সভাপতি ও দৈনিক সকালের খবরের সাংবাদিক সৈয়দ নবীউল আলম দিপুকে মারধর করে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যাল,বহিষ্কার,ছাত্রলীগে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist